এই মুহূর্তে

নিজের নার্সিংহোমের আগুনে মৃত্যু চিকিৎসক দম্পতি-সহ নয়

নিজস্ব প্রতিনিধি, ঝাড়খণ্ড:  নার্সিংহোমে আগুন লেগে প্রাণ হারালেন চিকিৎসক দম্পতি। মৃত চিকিৎসক দম্পতির নাম ডা. বিকাশ এবং ডা. প্রেমা হাজরা।

ঘটনায় মৃত্যু হয়েছে মোট নয়জনের।বাকিদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। মর্মন্তুদ দুর্ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের পুরানা বাজার এলাকার হাজরা হসপিটালে। প্রাথমিক তদন্ত পুলিশের অনুমান শট সার্কিট থেকে আগুন লাগে। আগুন লাগে প্রথমে নার্সিং হোমের দ্বিতীয়তলে। দ্রুত সেই আগুন অন্যান্য তলে ছড়িয়ে পড়তে শুরু করে। দুর্ঘটনাটি ঘটে মধ্যরাতে। সেই সময় রোগীরা গভীর নিদ্রায়। আগুন লাগার খবর ছড়িয়ে পড়লে নার্সিংহোমের কর্মীরা তা নিভিয়ে ফেলার চেষ্টা চালান। অন্যান্য রোগীদের দ্রুত নার্সিংহোম থেকে নামিয়ে আনা হয়।

দুর্ঘটনার খবরে দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে তিনি বলেন, নার্সিং হোমের আগুনে পুড়ে এক চিকিৎসক দম্পতি-সহ নয় জনের মৃত্যুর খবরে আমি মর্মাহত। আগুন লাগে ধানবাদের হাজরা মেমোরিয়াল হাসপাতালে। দুর্ঘটনায় আরও চারজনের মৃত্যু হয়েছে বলে খবরে প্রকাশ। কয়েকজন আহত হয়েছেন বলেও খবর পেয়েছি। আহতদের দ্রুত আরোগ্যা কামনা করছি। দু্র্ঘটনায় হত চিকিৎসক দম্পতির পরিবারের প্রতি রইল আমার সমবেদনা।

প্রশাসন সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, খবর পেয়ে দমকলের ছয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলে। মৃতদের মধ্যে এক চিকিৎসক দম্পতি রয়েছেন। রয়েছে আর সাতজন। দুর্ঘটনার খবর পেয়ে সকালেই নার্সিংহোমে পৌঁছে যান রোগীদের আত্মীস্বজনেরা। ঘটনায় জখমরা ভর্তি পাটলিপুত্র নার্সিংহোমে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রাস্তা থেকে ছিটকে খাদে পড়ল গাড়ি, জম্বু-কাশ্মীরে নিহত ১০

কেজরির গ্রেফতারির বিরুদ্ধে সরব অমর্ত্য

৭ দিন আগেই জেলে বিষ মেশানো খাবার দেওয়ার অভিযোগ করেছিলেন মুখতার

‘অস্বাভাবিক মৃত্যু’ জেলবন্দি বাহুবলী নেতার, উত্তরপ্রদেশজুড়ে জারি সতর্কতা

কমল-পুত্র নকুলের সম্পত্তির পরিমাণ প্রায় ৭০০ কোটি

ভোট বেলাতে জোর টক্কর! রাজনীতিতে ডেবিউ করতে চলেছেন ‘কাপুর সিস্টার্স’

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর