এই মুহূর্তে

‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’র শ্যুটিংস্থল থেকে উদ্ধার গুলিবিদ্ধ মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ ৭ বছর পর রণবীর সিং-আলিয়া ভাটের ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’-ছবির মাধ্যমে পরিচালকের পায়ে জুতো গলিয়েছিল প্রযোজক-পরিচালক করণ জোহর। তাঁর শেষ রিলিজ ছিল, রণবীর কাপুর এবং অনুষ্কা শর্মার ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’। ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’-তে রণবীর-আলিয়ার সঙ্গে সঙ্গে করণ দেখিয়েছেন বৃদ্ধ বয়সেও ধর্মেন্দ্র ও শাবানা আজমির রোমান্স, ঠোঁটে ঠোঁটে চুম্বন। এই নিয়ে বিতর্ক উঠলেও অনেকেই করণেধ চিন্তাধারার প্রশংসা করেছেন। এছাড়া ছবিতে রণবীর-আলিয়ার রসায়নও নজর কেড়েছে ভক্তদের। যাই হোক, ছবির শুটিং গোটা দেশ জুড়ে হয়েছে, ছবিতে যে রাজবাড়ি দেখানো হয়েছিল সেটি নয়ডার।

কারণ ছবিতে রণবীর ছিলেন পঞ্জাবী রাজ পরিবারের সন্তান। আর আলিয়া বাঙালি শিক্ষিত পরিবারের সন্তান। তবে এবার ওই ছবির সেই রাজবাড়িই এলো সংবাদের শিরোনামে। কেন? আচমকাই উদ্ধার হল সেখানকার একটি প্রৌঢ়ার মৃতদেহ। ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’-সিনেমার পাশাপাশি সিনেপ্রেমীদের অন্যতম দৃষ্টি আকর্ষণ করেছিল রান্ধাওয়া প্যারাডাইস। স্ক্রিপ্ট অনুসারে, খামারবাড়িটি করোলবাগে অবস্থিত থাকলেও, বাস্তবে, রাজ বাড়িটি উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডা পশ্চিমে অবস্থিত। সেখান থেকেই ব্যক্তির মৃতদেহ উদ্ধারের পর বিশাল খামারবাড়িটি শিরোনাম হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে যে, ঘটনাটি সোমবার রাতে একটি বিয়ের অনুষ্ঠানে ঘটেছিল। যখন ৫৫ বছর বয়সী অশোক যাদব তার ছেলের শ্বশুর শেখর দ্বারা গুলিবিদ্ধ হন।

ঘটনার এখনও তদন্ত চলছে। বিষয়টি প্রসঙ্গে সেন্ট্রাল নয়ডার ডেপুটি কমিশনার সুনীতি হিন্দুস্তান টাইমসকে বলেছেন, “বিয়েটি গ্রেটার নয়ডা পশ্চিমের গৌড় মালবেরি ফার্মহাউসে অনুষ্ঠিত হয়েছিল এবং সেখানেই গাজিয়াবাদের বাসিন্দা শেখর সোমবার রাত ৯:৩০ টার দিকে অশোককে গুলি করে হত্যা করেছে। কারণ অশোকের ছেলে এবং শেখরের মেয়ে বিবাহবিচ্ছেদের মধ্য দিয়ে যাচ্ছিল। যার কারণে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলছিল।” রন্ধাওয়া প্যারাডাইস সেক্টর ১, নয়ডা এক্সটেনশন, গ্রেটার নয়ডায় অবস্থিত এবং এটি গৌড় গ্রুপ অফ ডেভেলপারদের বিলাসবহুল আবাসিক প্রকল্প, গৌড় মালবেরি ম্যানশনের একটি অংশ। রকি অউর রানি কি প্রেম কাহানিতে রান্ধাওয়া প্যারাডাইস ছিল করণ জোহরের চলচ্চিত্রের অন্যতম প্রধান শ্যুট লোকেশন। কারণ দৃশ্যের একটি বড় অংশ খামারবাড়ির ভিতরে শ্যুট করা হয়েছিল। সেখানে ছবির যে দৃশ্যটি সবথেকে বেশি আকর্ষণীয় হয়েছিল তা হল, রকি এবং রানির পারিবারিক বিনিময়।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

আগামী সপ্তাহেই ১০০ আসনের প্রার্থী তালিকা ঘোষণা বিজেপির

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

প্রতিশ্রুতি দেওয়ার অধিকার রয়েছে রাজনৈতিক দলগুলির, জানালেন প্রধান নির্বাচন কমিশনার

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর