এই মুহূর্তে

লুকিয়ে প্রেমিকের সঙ্গে পরকীয়ায় ব্যস্ত স্ত্রী! আচমকাই হাজির স্বামী

 

নিজস্ব প্রতিনিধি: পরকীয়ার জেরে প্রাণ গেল তিনজনের। বিবাহ বহিভূর্ত সম্পর্কের জেরে মর্মান্তিক পরিস্থিতি ঘটল ঝাড়খণ্ডে। ঘটনার তদন্ত করতে গিয়ে বাকরুদ্ধ পুলিশের কর্তারা। ঝাড়খণ্ডের রাজধানী রাঁচিতে মোহননগর এলাকার খালারি থানার অন্তর্গত। এক যুবক প্রকাশ নামের অবৈধ সম্পর্ক ছিল কৌশল্যা দেবী নামের এক মহিলার সঙ্গে। যিনি আবার বিবাহিত। তাঁর স্বামী দেবপ্রসাদ মেহের সিসিএলের কর্মচারী। দীর্ঘদিন ধরেই অবৈধ সম্পর্ক ছিল প্রকাশ ও কৌশল্যার। গত মঙ্গলবার রাতে আচমকাই প্রকাশ কৌশল্যার বাড়িতে যায়। আর সেই সময় বাড়িতে ছিলেন কৌশল্যার স্বামী দেবপ্রসাদ মেহের। আর তারপরেই ঘটে বিপত্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কৌশল্যার সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন তাঁর স্বামী ও প্রেমিকা। যার জেরে একে ওপরকে খুন করে ফেলেন তিনজনেই। ঘটনায় চোখে ছুরি গুঁজে যাওয়ায় গুরুতর আহত হন দেবপ্রসাদ ও কৌশল্যার মেয়ে। ঘটনার জানাজানি হওয়ায়, পুলিশ গিয়ে প্রকাশ ও কৌশল্যার দেহ উদ্ধার করে। চিকিৎসার জন্য দেবপ্রসাদকে হাসপাতালে পাঠালে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা। বাচ্চা মেয়েটির চোখে গুরুতর আহত আঘাত লাগায় দ্বারকা হাসপাতাল থেকে অন্যত্র পাঠিয়ে দেওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ৮ থেকে ৯ টার মধ্যে। প্রতিবেশীদের মারফত খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। ঘরের ভিতরে রক্তাত্ব অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তিনজনকেই।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিবাহ বহিভূর্ত সম্পর্কের জন্যই এই ঘটনা ঘটেছে। যদিও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রতিবেশীদের। প্রকাশ, দেবপ্রসাদের অফিসের বন্ধু। সেই সূত্রেই তাঁর সঙ্গে আলাপ বলে জানা গিয়েছে। প্রেম করার জন্যই গত মঙ্গলবার চুপিচুপি কৌশল্যার সঙ্গে দেখা করতে যান প্রকাশ। আর তখনই হাজির হন দেবপ্রসাদ ও দু’জনকেই হাতেনাতে ধরে ফেলেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বারাণসী থেকে লড়ছেন মোদি, গান্ধিনগর থেকে অমিত শাহ

লোকসভা ভোটের জন্য ১৯৫ আসনের প্রার্থীর নাম ঘোষণা বিজেপির

কেন্দ্রের চাপে প্লে স্টোরে ফের ১০ ভারতীয় সংস্থার অ্যাপ ফিরিয়ে আনছে গুগল

পরমাণু পণ্য রয়েছে সন্দেহে পাকিস্তানগামী জাহাজ আটকানো হল মুম্বই বন্দরে

‘আর ডিগবাজি খাব না’, মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা নীতীশের, হেসে ফেললেন মোদি

ভোটে না লড়ার সিদ্ধান্ত ঘোষণা যশবন্ত পুত্র জয়ন্ত সিনহার

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর