দুর্গাপুজোর মণ্ডপে গুলির লড়াই, ফের কাঠগড়ায় যোগীরাজ্য

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Narayan Dey

14th October 2021 10:12 am | Last Update 14th October 2021 10:40 am

নিজস্ব প্রতিনিধি, অযোধ্যা: অষ্টমীতে দুর্গাপুজোর মণ্ডপে চলল গুলির লড়াই। দুষ্কৃতীদের দৌলতে ফের একবার সংবাদ শিরোনামে যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশ। ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন দুই কিশোরী। পুলিশ একজনকে গ্রেফতার করতে পারলেও বাকিদের নাগাল পায়নি।

ঘটনা অযোধ্যার কোরখানার একটি দুর্গাপুজো মণ্ডপের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ১০টা নাগাদ চারজন দুষ্কৃতী মোটরবাইকে চড়ে কোরখানায় পুজো মণ্ডপে এসে পৌঁছয়। প্রত্যেকের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র। মণ্ডপে থাকা একদল যুবকের সঙ্গে তাদের বচসা শুরু হয়। এরপর হঠাৎই শুরু হয় গুলির লড়াই। মণ্ডপে থাকা স্থানীয় মানুষজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শুরু হয়ে যায় ছুটোছুটি। গুলিবিদ্ধ হয়ে মণ্ডপেই লুটিয়ে পড়ে তিনজন। এরপর বাকি দুষ্কৃতীরাও চম্পট দেয়। স্থানীয়রাই গুলিবিদ্ধদের উদ্ধার করে অযোধ্যা জেলা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা এক ব্যক্তির মৃত্যু নিশ্চিত করে। অন্যদিকে গুরুতর জখম বছর বারো এবং চোদ্দোর দুই কিশোরী। তাদের লখনউয়ের হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

স্থানীয় থানার পুলিশকর্তা শৈলেশ পান্ডে জানান, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। দুর্গাপুজো নিয়ে বিবাদ নয়। দুষ্কৃতীদের মধ্যে ব্যক্তিগত বিবাদ ছাড়া কিছুই নয়। তবে কি কারণে ওই দুষ্কৃতী দলের মধ্যে অশান্তি হল সে কারণ এখনও জানা যায়নি। তিনি জানিয়েছেন, ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। তবে উৎসবের মরসুমেও দুষ্কৃতীদেরই রাজ চলছে উত্তরপ্রদেশে, তা আরও একবার প্রমাণ মিলল এই ঘটনায়।

Rupangi

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

Manjusha Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

45
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?