ত্রিপুরার মুখ্যমন্ত্রীর ওএসডিকে কলকাতায় তলব, আসতে হবে ভোটের দিনই

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Srabanti Ghosh

24th November 2021 4:36 pm | Last Update 24th November 2021 4:58 pm

নিজস্ব প্রতিনিধি: আগরতলা পুরভোটের দিনই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের ওএসডিকে তলব করল কলকাতার নারকেলডাঙা থানার পুলিশ। আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার ত্রিপুরার ২০টি পুরসভার ভোট। আর সেদিনই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের ওএসডি (অফিসার ইন স্পেশাল ডিউটি) সঞ্জয় মিশ্রকে নারকেলডাঙা থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। জানা গিয়েছে তাঁর বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইনে মামলা করেছে নারকেলডাঙা থানার পুলিশ। তবে ঠিক কারণে তাঁকে বৃহস্পতিবার থানায় তলব করা হয়েছে তা এখনও স্পষ্ট নয়। 

জানা যাচ্ছে কলকাতা পুলিশের তরফ ত্থেকে বুধবার সকালেই হাজিরা দেওয়ার একটি নোটিশ সঞ্জয় মিশ্রের কাছে পাঠানো হয়েছে। সেই সঙ্গে এটাই জানিয়ে দেওয়া হয়েছে তিনি যদি বৃহস্পতিবার হাজিরা না দেন তাহলে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে। সঞ্জয় মিশ্রের বিরুদ্ধে আইপিসি  ১৫৩বি, ২৬৮, ৪৬৮, ৪৬৯, ৪৭১, ৫০০, ৫০৫ (আই) (বি) ধারায় মামলা দায়ের করা হয়েছে।  অন্যদিকে বৃহস্পতিবারই ত্রিপুরায় পুরভোট অনুষ্ঠিত হতে চলেছে। এখন এই ভোট ছেড়ে সঞ্জয় মিশ্র আগামিকাল কলকাতায় এসে হাজিরা দেবেন কিনা সেটাই দেখার। 

উল্লেখ্য, এই সঞ্জয় মিশ্র ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের ছায়াসঙ্গী। তৃনমূল নেতাদের তরফ থেকে আগেই অভিযোগ জানানো হয়েছিল যে সোশ্যাল মিডিয়ায় গুজব রটানো থেকে শুরু করে রাজ্যে হিংসা ছড়ানো, সবকিছুর পিছনেই রয়েছেন সঞ্জয় মিশ্র। তৃনমূল নেতাকে কোণঠাসা করতে যে সমস্ত পদক্ষেপ নিয়েছে ত্রিপুরার বিজেপি দল তার পিছনেও রয়েছে সঞ্জয় মিশ্রের হাত।    

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

86
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?