এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



রাহুল গ্ল্যামারাস, তবে দেখতে সাদ্দামের মতো : হিমন্ত বিশ্ব শর্মা



নিজস্ব প্রতিনিধি, গুয়াহাটি: রাহুল গান্ধিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা।  কংগ্রেস যুবনেতাকে তিনি ইরাকের স্বৈরাচারী নেতা সাদ্দাম হুসেনের সঙ্গে তুলনা করেন। বলেন, রাহুল গান্ধি নিঃসন্দহে একজন গ্ল্যামারাস নেতা। কিন্তু দাড়ি রেখেছে সেটা দেখতে অনেকটা সাদ্দাম হুসেনের মতো। একটি সর্বভারতীয় সংবাদমাধ্য়মকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে অসমের মুখ্যমন্ত্রী ওই বিতর্কিত মন্তব্য করেন। ওই বৈদ্যুতিন সংবাদমাধ্যমের তরফ থেকে জানতে চাওয়া হয়েছিল, এত কেউ থাকতে আচমকাই সাদ্দাম হুসেনের প্রসঙ্গ টানলেন কেন?  তার অবশ্য কোনও ব্যাখ্যা তিনি দিতে পারেননি। শুধু বলেছেন, রাহুলের বর্তমান চেহেরার সঙ্গে তিনি সাদ্দাম হুসেনেরে মুখের মিল দেখতে পাচ্ছেন।

দেশের নানা প্রান্তে সম্প্রতি ঘটে যাওয়া সাম্প্রদায়িক সংঘর্ষ নিয়েও অসমের মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করা হয়। সেই প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী বলেন, হিন্দু সম্প্রদায়ের মানুষ সাধারণ ভাবে এই ধরনের ঘটনায় জড়িত থাকে না বা উস্কানি দেয়না। অধিকাংশ ক্ষেত্রে দেখা গিয়েছে, এই সব ঘটনায় মূলত হাত থাকে মুসলিম সম্প্রদায়ের। সাক্ষাৎকারে মুখ্যমন্ত্রীকে তাঁর দলের বেশ কয়েকজন নেতার উস্কানিমূলক মন্তব্য নিয়েও প্রতিক্রিয়া চাওয়া হয়। জানতে চাওয়া হয় লাভ জিহাদ নিয়েও তাঁর প্রতিক্রিয়া। প্রতিক্রিয়া চাওয়া হয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ২০০২  সালের দাঙ্গা জড়িতদের শিক্ষা দেওয়া নিয়েও। 

সেই প্রশ্নের জবাবে অসমের মুখ্যমন্ত্রী বলেন, আপনার কাছে এটা মনে হতে পারে উস্কানিমূলক মন্তব্য। যারা বাম মনোভাবাপন্ন, তাদের কাছেও একই মনে হতে পারে। কিন্তু আমার কাছে নয় বা আমাদের দলের কাছে নয়।  



Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

তামিলনাড়ুর ঘুষ কেলেঙ্কারিতে ইডির দফতরে তল্লাশি চালিয়ে উদ্ধার বেশ কিছু নথি

মিজোরামে ভোট গণনা পিছিয়ে দিল নির্বাচন কমিশন

ত্রিপুরায় বিশেষ সক্ষম সন্তান-সহ আত্মঘাতী দম্পতি

কী কাণ্ড! স্কুল শিক্ষকের মাথায় বন্দুক ঠেকিয়ে মেয়ের সঙ্গে বিয়ে দিল অপহরণকারী

লন্ডনের টেমস নদী থেকে উদ্ধার নিখোঁজ ভারতীয় ছাত্রের দেহ

২০ লক্ষ টাকা ঘুষ নেওয়ার সময়ে পাকড়াও ইডি আধিকারিক

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর