এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




কুয়াশার কারণে বিপর্যস্ত কপ্টার পরিষেবা, ফোনেই ভাষণ দিলেন রাজনাথ সিং




নিজস্ব প্রতিনিধিঃ আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই অনুষ্ঠিত হবে উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচন। আগামী ১০ ফেব্রুয়ারি থেকেই যোগীরাজ্যে শুরু হচ্ছে হচ্ছে। আর সেই নির্বাচনেরই শেষ প্রস্তুতি হিসাবে বুধবার উত্তরপ্রদেশের লখিমপুরে একটি জনসভা করার কথা ছিল কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী তথা বিজেপির শীর্ষস্থানীয় নেতা রাজনাথ সিংয়ের। কয়েক মাস আগে কৃষক মৃত্যুর ঘটনায় যে লখিমপুরের খেরির নাম এসেছিলে খবরের শিরোনামে সেই খেরিতেই এদিন জনসভায় ভাষণ দেওয়ার কথা ছিল রাজনাথ সিংয়ের। কিন্তু বাধ সাধে কুয়াশা। বুধবার সকাল থেকেই উত্তরপ্রদেশে এত ঘন কুয়াশা ছিল যে খেরিতে পৌঁছানো তো দূরের কথা উত্তরপ্রদেশের বরেলি থেকে তাঁর হেলিকপ্টার উড়তে পর্যন্ত পারেনি। আর তাই বাধ্য হয়ে ফোন মারফত ভাষণ দিলেন রাজনাথ সিং।

জানা যাচ্ছে বুধবার সকালে বরেলি থেকে খেরির উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য রাজনাথ সিং সকাল ১১ টার মধ্যেই বরেলির হেলিপ্যাডের কাছে পৌঁছে যান। কিন্তু এদিন সকাল থেকেই ঘন কুয়াশায় ঢাকা ছিল বরেলির আকাশ। আর তাই একাধিকবার চেষ্টার পরেও কোনওমতেই আকাশে উড়তে পারেনি রাজনাথের হেলিকপ্টার। এদিন তাঁর বরেলি থেকে প্রথমে লখিমপুরের খেরিতে এবং পরে পিলিবিটে যাওয়ার কথা ছিল। কিন্ত কুয়াশার কারণে কিছুই দেখা না যাওয়ায় শেষমেশ প্রতিরক্ষা মন্ত্রীর খেরি যাওয়া বাতিল করা হয়। কিন্তু জনসভার ভাষণ বন্ধ না করে প্রতিরক্ষা মন্ত্রী ফোনের মাধ্যমেই ভাষণ দেবেন স্থির হয়।

এরপর অবশ্য রাজনাথ সিং সড়কপথেই পিলিবিটের উদ্দেশ্যে রওনা দেন। সেখানে তাঁর বাড়ি বাড়ি গিয়ে প্রচার করার কর্মসূচী ছিল। তিনি সড়কপথে পিলিবিটে পৌঁছে সেই কর্মসূচী করেছেন বলে জানা গিয়েছে।  




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

লোকসভার প্রোটেম স্পিকারের দায়িত্ব পেলেন বিজেপি’র ভর্তৃহরি মহতাব

আবগারি দুর্নীতি মামলায় জামিন পেলেন কেজরিওয়াল

খাবারের মধ্যে আরশোলা, বিতর্কে জড়াল বন্দে ভারত এক্সপ্রেস

দিল্লিতে ২৪ ঘন্টায় তাপপ্রবাহের বলি ১৭ জন

মোদি সরকারের আমলে শিক্ষা ব্যবস্থা ধসে পড়েছে, তোপ রাহুলের

দুই মেয়েকে সঙ্গে নিয়ে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু এক ব্যক্তির

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর