এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




দিল্লির রোহিণী আদালতের সামনে শুটআউট, মৃত অন্তত ৩




নিজস্ব প্রতিনিধিঃ শুক্র সকাল থেকেই অশান্তির আগুনে কার্যত উত্তপ্ত রাজধানী দিল্লি। শুক্রবার সকালে দিল্লির রোহিণী কোর্টের সামনে গুলি চালানোর ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। এই ঘটনায় ইতিমধ্যেই ৩ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। মৃতদের মধ্যে একজন হল প্রখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্র গোগি। পাশাপাশি এই ঘটনায় অনেকেই আহত হয়েছেন বলে জানা যাচ্ছে।

পুলিশ সূত্রে খবর, বছর দুই আগে গ্যাংস্টার জিতেন্দ্র গোগিকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। তার বিরুদ্ধে খুন, রাহাজানি, অপহরণসহ শুক্রবার তাকে রোহিণী কোর্টে নিয়ে আসা হয় বিচারকদের সামনে পেশ করার জন্য। রোহিণী কোর্টের ২০৭ নম্বর কক্ষে যখন তার শুনানি চলছিল তখনই তাকে এবং তার পাহারায় থাকা পুলিশদের ওপর চড়াও হয় বন্দুকধারী দুজন দুষ্কৃতী। বন্দুকবাজরা প্রত্যকেই আইনজীবীর ছদ্মবেশে আদালতে ঢুকেছিল বলে জানা গিয়েছে। তাদের ছোঁড়া গুলিতে ঘটনাস্থলেই মারা যায় জিতেন্দ্র। অন্যদিকে, দিল্লি পুলিশ ঘটনাস্থলেই ওই দুই বন্দুকবাজকে নিকেশ করেছে বলে জানা গিয়েছে। মনে করা হচ্ছে ওই দুই দুষ্কৃতী জিতেন্দ্রর প্রতিপক্ষ দলের সদস্য।

এই ঘটনায়  জিতেন্দ্র এবং তার ওপর হামলা চলানো দুই বন্দুকবাজের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। পাশাপাশি আহতদের তালিকায় একজন মহিলা আইনজীবীও রয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। ঘটনাস্থলে প্রায় ৩৫-৪০ রাউন্ড গুলি বিনিময় হয়েছে পুলিশের সঙ্গে ওই হামলাকারীদের।

দিল্লি পুলিশ কমিশনার রাকেশ আস্থানা এই ঘটনা প্রসঙ্গে জানিয়েছেন, ‘শুক্রবার সকালে রাজধানী দিল্লির রোহিণী আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল জিতেন্দ্রর। তাঁকে যখন আদালত চত্বরে নিয়ে আসা হয় তখনই তার ওপর আক্রমণ করে দুজন দুষ্কৃতী। ওই দুই বন্দুকবাজ জিতেন্দ্রর প্রতিপক্ষ ‘তিল্লু গ্যাং’-এর সদস্য।  তাদের দিল্লি পুলিশ ঘটনাস্থলেই গুলি করে নিকেশ করেছে।’




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিয়ের নামে প্রতারণা! প্রাক্তন বিজেপি সাংসদকে ‘পলাতক’ ঘোষণা করল আদালত

২০২২-২৩ অর্থ বর্ষে আঞ্চলিক দলগুলির মধ্যে আয়ে শীর্ষে BRS, খরচে TMC

Microsoft Outage: চরম ভোগান্তি, গোটা দেশ- সহ কলকাতায় বাতিল একাধিক বিমান

বাংলাদেশে ১৫ হাজার ভারতীয় সুরক্ষিত রয়েছেন, দাবি বিদেশ মন্ত্রকের

কেরলের সরকারি হাসপাতালে মহিলা রোগীকে যৌন নিপীড়ন, সাসপেন্ড ফিজিওথেরাপিস্ট

Jagannath Temple: পুরীর শ্রীমন্দিরের বিভিন্ন দুয়ারের মাহাত্ম্য জানেন কী?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর