এই মুহূর্তে

মধ্যপ্রদেশে চলন্ত ট্রেনের মধ্যে ধর্ষণ, গ্রেফতার ১

courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ চলন্ত ট্রেনের মধ্যেই একটি মেয়েকে ধর্ষণ। এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের কাটনি জেলায়। সোমবার রেলপুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, মধ্যপ্রদেশের কাটনি জেলায় চলন্ত ট্রেনে ৩০ বছর বয়সী এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। জানা গিয়েছে , রবিবার সন্ধ্যায় পাকরিয়া স্টেশনে জবলপুর-রেওয়া মেমু ট্রেনে ওঠার সময় এই ঘটনা ঘটে। এই ষ্টেশনটি  সাতনা ও কাটনি সেকশনের মধ্যে অবস্থিত। এই ধর্ষণের ঘটনার জেরে সাতনা জিআরপি স্টেশনের ইনচার্জ এল পি কাশ্যপ জানিয়েছেন, উত্তর প্রদেশের বান্দার বাসিন্দা বছর ২৩ –এর পঙ্কজ কুশওয়াহাকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে , অভিযুক্তরা ওই মহিলাকে ট্রেনের শৌচাগারে ঢুকতে বাধা দেয় এবং এরপরেই তাঁকে ধর্ষণ করে। এই ঘটনার পরেই পালিয়ে গিয়ে  সাতনা স্টেশনে জিআরপিকে খবর দেন  বছর ৩০ এর মহিলাটি। খবর পেয়েই অভিযুক্তদের ধরতে দল পাঠায় রেলপুলিশের  কর্মকর্তারা । প্রসঙ্গত অপরাধটি যেহেতু  কাটনি জিআরপি-র এখতিয়ারে সংঘটিত হয়েছিল, তাই মামলাটি তাদের কাছে হস্তান্তর করা হয়।

ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিশ (ডিএসপি) সারিকা পান্ডে জানিয়েছেন, অভিযুক্তের অপরাধের রেকর্ড খতিয়ে দেখা শুরু হয়েছে। ইতিমধ্যেই ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ। এই পুরো বিষয়টি নিয়ে শুরু হয়েছে তদন্ত। প্রসঙ্গত, গত অগাস্ট মাসে  গুয়াহাটি থেকে শিফং এক্সপ্রেসে ধর্ষণের ঘটনা ঘটে । সেই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে । উল্লেখ্য, চলন্ত ট্রেনের মধ্যে এমন ধর্ষণের ঘটনা প্রথম নয় এরআগেও এমন ঘটনা বহুবার ঘটে ।

Published by:

Srijita Mallick

Share Link:

More Releted News:

আগামী সপ্তাহেই ১০০ আসনের প্রার্থী তালিকা ঘোষণা বিজেপির

প্রতিশ্রুতি দেওয়ার অধিকার রয়েছে রাজনৈতিক দলগুলির, জানালেন প্রধান নির্বাচন কমিশনার

১ জুলাই থেকে কার্যকর হচ্ছে নয়া তিন ফৌজদারি আইন

টানা ১১ দিন পর হদিশ মিলল কোটার নিখোঁজ পড়ুয়ার

যোগীরাজ্যে পুকুরে  পড়ল পূণ্যার্থীদের বাস, নিহত ১৫

দিল্লিতে জোট চূড়ান্ত আপ-কংগ্রেসের

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর