এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




পরীমণির সঙ্গে অবৈধ সম্পর্ক রাখায় চাকরি থেকে বরখাস্ত হচ্ছেন পুলিশ কর্তা




নিজস্ব প্রতিনিধি, ঢাকা: একের পর এক বিয়ে ভেঙ্গে পাঁচবার বিয়ে করেছেন ঢাকাই ইন্ডাস্ট্রির বহু চর্চিত নায়িকা পরীমণি। পঞ্চম সংসারকেও টেকাতে পারেনননি তিনি। দুই সন্তানকে নিয়ে এখন একাই বসবাস করেন অভিনেত্রী। পঞ্চম স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন অভিনেত্রী। কিন্তু এখনও তাঁরা আইনত স্বামী-স্ত্রী। তবে এক হাতে তালি কখনই বাজে না! ঢাকাই ইন্ডাস্ট্রির এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া সর্বত্র চলছেই। ২০২১ সালে একাধিক বিতর্কে জড়িয়েছিলেন পরীমণি। পুলিশ অফিসারের সঙ্গে তাঁর গোপণ ভিডিও ভাইরাল, মদ খেয়ে ঢাকার টাউন ক্লাবের সদস্যদের মারধর, মাদক পাচার-সহ একাধিক অভিযোগবিদ্ধ অভিনেত্রী।

তবে টাউন ক্লাবের সদস্যদের উপর মারধরের মামলা থেকে আজ মঙ্গলবার (২৫ জুন) ১০০০ টাকা মুচলেকায় জামিন পেয়েছেন অভিনেত্রী। এবার শোনা যাচ্ছে, পরীমণির সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে এবার চাকরি চলে গেল ঢাকায অতিরিক্ত পুলিশ সুপার (এডিসি) গোলাম সাকলায়েনের। জানা গিয়েছে, পরীমণির সঙ্গে অবৈধ সম্পর্কের সময় গোয়েন্দা-গুলশান বিভাগের এডিসির দায়িত্বে ছিলেন গোলাম সাকলায়েন। পরীমণির সঙ্গে তাঁর অবৈধ সম্পর্কের কথা সামনে আসার পরে তাঁকে প্রথমে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম), তারপর ঝিনাইদহ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়। কিন্তু এবার তাঁকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবং তাঁকে বরখাস্ত করার নির্দেশ জারি হয়েছে। গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শৃঙ্খলা-২ শাখা থেকে উপসচিব রোকেয়া পারভিন জুঁই-এর আদেশের ভিত্তিতে ‘গুরুদণ্ড’ হিসেবে গোলাম সাকলায়েনকে ‘বাধ্যতামূলক অবসর প্রদান’ এর অনুরোধ করা হয়েছে।

মোবাইলের ফরেনসিক রিপোর্টে বলা হয়েছে যে, গোলাম সাকলায়েনকে বিভিন্ন সময়ে পরীমণির বাড়িতে দেখে গিয়েছে। তবে তাঁদের সঙ্গে যোগাযোগ হল কীভাবে? সূত্র জানিয়েছে, ২০২১ সালের ১৩ জুন ঢাকার বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগে আসামি হিসেবে ক্লাব নেতা ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে গ্রেফতার করা হয়েছিল। এরপরেই এই মামলার অংশ হিসেবে পরীমণিকে গোয়েন্দা কার্যালয়ে ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। তখনই ডিবির গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন শিথিলের সঙ্গে পরিচয় হয় পরীমণির। এরপর দুজনের মধ্যে নিয়মিত যোগাযোগ চলত। পুলিশ কর্মকর্তা নায়িকার বাড়িতেও যেতেন। এমনকী একবার গোলাম সাকলায়েন শিথিলের রাজারবাগের মধুমতি ভবনের বাড়িতে হয়ে পরীমণিও প্রায় ১৮ ঘণ্টা সময় কাটিয়েছিলেন। বিষয়টি নিজেই জানান পরীমণি।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সম্পর্কের বর্ষপূর্তিতেই সাতপাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রকুল প্রীত সিংয়ের ভাই আমন

‘গান চুরি’-র অপরাধে কন্নড় সুপারস্টার রক্ষিত শেট্টির বিরুদ্ধে FIR- দায়ের

সংরক্ষণ বিরোধী আন্দোলনকারীদের গায়ে গরম  জল ঢেলে দিল হাসিনার দলের ক্যাডাররা

অসুস্থ যীশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি

কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর