এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?




নিজস্ব প্রতিনিধি: বড় পর্দায় ‘ধন্যি মেয়ে’ ছবিটির কথা বোধহয় সবার মনে আছে! যে চরিত্রে অভিনয় করে এখনও দর্শকদের মনে নিজের জায়গা বানিয়ে রেখেছেন কিংবদন্তি অভিনেত্রী জয়া ভাদুরী। ছবিতে তাঁর চরিত্রের নাম ছিল, মনসা। যিনি পর্দায় দুর্দান্ত অভিনয় করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিলেন। যে চরিত্রে জয়া বচ্চনকে ছাড়া এখনও ভাবাই যায়না। এবার সেই চরিত্রেই দেখা যেতে পারে টলিউড অভিনেত্রী দেবলীনা দত্তকে। এবার জয়ার জুতোয় পা রাখতে চলেছেন টলি ডিভা। কি ভাবছেন তো, তবে কী ‘ধন্যি মেয়ে ২’ ছবি তৈরি হচ্ছে? হ্যাঁ, হ্যাঁ, ঠিক ধরেছেন। তবে পর্দায় নয় মঞ্চে। কিন্তু একটা প্রশ্ন, তাহলে মহানায়ক উত্তম কুমারের ভূমিকায় কে অভিনয় করবেন? এবার মঞ্চে হতে চলা ‘ধন্যি মেয়ে’ নাটকে মনসা চরিত্রে অভিনয় করবেন দেবলীনা।

বাংলা সিনেপ্রেমীদের চোখে এই ছবির মাধ্যমে উত্তম ও জয়ার দুরন্ত কমেডি এখনও তাজা। বেশ জনপ্রিয় হয়েছিল ছবিটি। মুম্বই থেকে বাংলা ছবিতে কাজ করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন জয়া। তাই এখনও বাঙালিদের কাছে অমিতাভ ঘরণীর পরিচয় কলকাতার ধন্যি মেয়ে হিসেবেই। এবার সেই অবতারেই দেখা যাবে দেবলীনাকে। আর উত্তম কুমারের ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর বিপরীতে ‘বগলা’ চরিত্রে অভিনয় করবেন সুমিত কুণ্ডু। ‘ধন্যি মেয়ে’ ছবিতে সাবিত্রি চট্টোপাধ্য়ায়ের চরিত্রটি করছেন বিন্দিয়া ঘোষ। নাটকের পরিচালক হবেন বাপ্পা।

ইতিমধ্যেই এই নাটকের মহড়া শুরু করে দিয়েছে নাটকের টিম। শোনা যাচ্ছে, জুলাই মাসের শেষের দিকেই মঞ্চস্থ হবে এই নাটকটি। এছাড়াও দেবলীনা জানিয়েছেন, নাটকের দুনিয়ার একাধিক নামীদামি তারকারা মঞ্চের ‘ধন্যি মেয়ে’তে থাকবেন। আর এই খবরটি ছড়িয়ে পড়তেই ভক্তদের আগ্রহ বেড়েছে দ্বিগুণ। অভিনেত্রী আরও জানিয়েছেন, মঞ্চে সৌম্য বন্দ্যোপাধ্যায়কে ‘কালী দত্ত’র ভূমিকায় দেখা যাবে। আর মঞ্চস্থ এই নাটক প্রসংগে দেবলীনা বলেন, এই ধরনের চ্যালেঞ্জ বরাবর নিতে তিনি ভালবাসেন। আর ‘মনসা’কে নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী তিনি। আশা, মঞ্চে তাঁকে এই চরিত্রে দেখে দর্শক খুশি হবেন। টেলিভিশন, সিনেমার পাশাপাশি মঞ্চেও উজ্জ্বল দেবলীনা। এছাড়াও ফ্যাশনেও তিনি তুখোড়। তবে ধন্যিমেয়ের পাশাপাশি জ্যোতিষ্মান চট্টোপাধ্যায়ের নিজের লেখা গল্প ‘মাকড়সা’তেও মঞ্চস্থ করবেন দেবলীনা।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর