এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




‘আমি কোনও দলের সঙ্গে যুক্ত নই’, পিঠ বাঁচাতে সাফাই দিলেন আল্লু আর্জুন




নিজস্ব প্রতিনিধি: চলছে লোকসভা নির্বাচনের ভর মরসুম। তবে এ বছর লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকায় নাম রয়েছে একাধিক তারকার। যাঁরা বিভিন্ন দলের হয়ে ভোট ময়দানের লড়াইয়ে নেমেছেন। তারকা মানেই তাঁদের নিয়ে একটু বেশিই উত্তেজনা তো থাকবেই সাধারণ মানুষের! অনেক তারকা আবার প্রার্থী না হয়েও সমর্থিত দলের হয়ে প্রচার চালিয়েছেন। এমনটা কিন্তু একটু বেশি বাড়াবাড়ি। আর ফলও পেয়েছেন হাতেনাতে, তাঁদের বিরুদ্ধে উঠেছে আদর্শ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ। গতকালই গিয়েছে দেশের চতুর্থ দফার লোকসভা নির্বাচনী ভোট। গোটা দেশের ৯ টা রাজ্যে ভোট ছিল কাল। যার মধ্যে একটি হায়দরাবাদ। তেলেগু তারকাদের প্রাণ কেন্দ্র। সাতসকালেই ভোট দিয়েছেন আল্লু অর্জুন, জুনিয়র এনটিআর, চীরঞ্জীবি, মহেশ বাবু, রাজামৌলি-সহ দক্ষিণের একাধিক তারকা।

তবে এই ভোট আবহে আল্লু অর্জুনের একটি কাণ্ডে বিতর্ক উঠেছে তুঙ্গে। অভিনেতার বিরুদ্ধে উঠেছে আদর্শ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ। কারণটা মোটামুটি সবারই জানা। গত শনিবার ‘পুষ্পা’ তারকা অন্ধ্রপ্রদেশের YSRCP প্রার্থীর সঙ্গে প্রচারে নেমেছিলেন। তিনি সেই প্রার্থীর বাড়ির বারান্দা থেকে জনগণের উদ্দেশ্যে হাত নাড়েন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিতর্ক ওঠে চরমে। তাঁর বিরুদ্ধে অন্ধ্রপ্রদেশের পুলিশ IPC ধারা ১৮৮-এর অধীনে একটি মামলা দায়ের করেন। কারণ তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি সেই প্রার্থীর হয়ে প্রচার করেছেন। বিষয়টি নিয়ে বিতর্ক তুঙ্গে উঠতেই এবার সাফাই গাইলেন আল্লু অর্জুন। মঙ্গলবার একটি সাক্ষাৎকারে অভিনেতা জানালেন, সেদিন তিনি তাঁর বন্ধু তথা YSRCP প্রার্থী S রবিচন্দ্র কিশোর রেড্ডিকে সমর্থন করতে নান্দিয়াল জেলায় গিয়েছিলেন। কিন্তু এতে প্রমাণ হয় না যে, তিনি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। অর্জুন আরও বলেছেন যে, তিনি সর্বদা নিরপেক্ষ থাকেন।জনসেনা পার্টির প্রতিষ্ঠাতা তথা অভিনেতার কাকা পবন কল্যাণ সহ লোকজনকে সমর্থন করেছেন।”

অভিনেতা একটি বিবৃতিতে বলেছেন, “প্রথমত, আমি স্পষ্ট করতে চাই যে আমি কোনও রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত নই। আমি নিরপেক্ষ থাকি এবং আমার জনগণকে তাদের রাজনৈতিক অনুষঙ্গ নির্বিশেষে সমর্থন করি। এর মধ্যে রয়েছে আমার কাকা পবন কল্যাণ, যাঁর পাশে আমি সবসময় থাকব। বন্ধু রবি এবং আমার শ্বশুর, জগন মোহন রেড্ডির পাশেও আমি সবসময় থাকবো।” জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা, সোমবার হায়দ্রাবাদে ভোট দেওয়ার পরেও বন্ধু রবিকে সমর্থন করতে নান্দিয়াল জেলায় গিয়েছিলেন। জনসেনা, টিডিপি এবং বিজেপি হল এনডিএ জোটের অংশীদার, যারা নির্বাচনে ওয়াইএস জগন মোহন রেড্ডির নেতৃত্বাধীন ওয়াইএসআরসিপির বিরুদ্ধে লড়াই করছে। সোমবার অন্ধ্রপ্রদেশে ভোট হয়েছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হরিয়ানায় জোর ধাক্কা কংগ্রেসের, দল ছাড়লেন বংশীলালের পুত্রবধূ ও নাতনি

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক

২০ জুন সোনাক্ষী-জাহিরের হলদি, অভিনেত্রীর বাড়িতেই হবে অনুষ্ঠান, অতিথি ৫০

দিল্লি মেট্রোতে শ্লীলতাহানির শিকার, জোয়ার বাড়ি পর্যন্ত ধাওয়া গুণ্ডাদের

উদ্বোধনের আগেই বিহারে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল নির্মীয়মাণ ব্রিজ

রেস্তরাঁ মোছার কাজ থেকে তিনটি বিল্ডিংয়ের মালিক, সুনীলের বাবার কঠিন জীবনযুদ্ধ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর