এই মুহূর্তে

৮ ডিসেম্বর বাংলাদেশের ৪৮ টি স্ক্রিনে মুক্তি পাচ্ছে ‘অ্যানিমেল’

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: ‘পাঠান’-এর সময় থেকেই বাংলাদেশে ভারতীয় সিনেমার মুক্তি ঘিরে শঙ্কা তৈরি হয়েছে। শাহরুখ খানের পাঠান ছবি ঘিরে একাধিক বিতর্ক জন্মেছিল বাংলাদেশের শিল্প জগতে, হিন্দি ছবিতে তারকাদের অশ্লীল পোশাক, হিন্দি ছবি আসলে এ দেশের ছবি কেউ দেখবে না, সেই নিয়েও শুরু হয়েছিল নানা বিতর্ক। তবে শেষমেশ কয়েকটি শর্তের ভিত্তিতে সে দেশে ভারতীয় ছবি আমদানি হয়। এরপর জওয়ানের মুক্তির সময়েও একই বিতর্কের সূত্রপাত হয়েছিল। তবে সবকিছুকে এড়িয়ে বাংলাদেশে ছবি মুক্তি পায়। এমনকী সলমনের ‘টাইগার ৩’ ও বাংলাদেশে মুক্তি পেয়েছে। যদিও সে দেশে খুব একটা বেশি আয় করতে পারেনি। গত ১ ডিসেম্বর ভারত-সহ একাধিক দেশে মুক্তি পেয়েছে ANIMAL।

কিন্তু বাংলাদেশে ছবি মুক্তিতে এসেছিল শঙ্কা। এই মূহুর্তে ছবিকে ঘিরে বিশ্বব্যাপী ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। কিন্তু রণবীরের ছবি মুক্তি নিয়ে বাংলাদেশে শঙ্কা তৈরি হয়েছিল। ভারতের সঙ্গে একই দিনে সিনেমাটির বাংলাদেশে মুক্তির কথা থাকলেও তা সম্ভব হয়নি। কারণ সিনেমাটি তখনও বাংলাদেশের সেন্সর বোর্ডে জমা পড়েনি। দেশে তথ্য মন্ত্রণালয়ে অনুমতির পর বিভিন্ন কাগজপত্রের জমা পড়ার পর বোর্ডের সদস্যরা সেটি দেখে তারপর ছাড়পত্র প্রদান করবে। এরপরই মুক্তি পায়। সেটা সময়সাপেক্ষ ব্যাপার ছিল। তবে সেই প্রক্রিয়া এখন শেষ। আগামি শুক্রবার বাঙলাদেশের প্রেক্ষাগৃহে ঝড় তুলতে আসছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। বুধবার বাংলাদেশে মুক্তির অনুমতি পেয়েছে ছবিটি। প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত রণবীরের সিনেমা দেশে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। শুক্রবার (৮ ডিসেম্বর) থেকে দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে ‘অ্যানিমেল’। বিষয়টি নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান কাট অ্যান্ড কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন।

আগামী ৮ ডিসেম্বর বাংলাদেশের ৪৮টি স্ক্রিনে সিনেমাটি দেখানেো হবে। এই মূহুর্তে ‘অ্যানিমেল’ মাত্র ৫ দিনেই বিশ্বব্যাপী ৪৮১ কোটি রুপি ব্যবসা করেছে। পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্প বলছে ছবিটি। এছাড়াও এতে আরও অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।সিনেমাটির আমদানিকারী অনন্য মামুনের দৌলতে এর আগে ‘পাঠান’, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ও ‘জওয়ান’ বাংলাদেশে মুক্তি পেয়েছিল। ‘অ্যানিমেল’ নির্মিত হয়েছে প্রায় ২০০ কোটি টাকা বাজেটে। নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙার তৃতীয় সিনেমা এটি। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে অ্যানিমেল।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

বিয়ে করতে এসে আই ফোন খোয়ালেন তরুণী

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর