এই মুহূর্তে

১৪ বছর বয়সেই কোটি টাকা ছুঁল ময়ঙ্ক, ‘কেবিসি’-র মঞ্চে নজির গড়ল বিস্ময় বালক

নিজস্ব প্রতিনিধি: প্রথম কোনও ১৪ বছরের কিশোর ১ কোটি টাকা জিতে ‘কেবিসি’-এর ইতিহাসে নিজের নাম খোদাই করলেন। গত অগস্ট থেকে শুরু হয়েছে দেশের জনপ্রিয় গেমিং শো ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৫’। বরাবরের মতো সঞ্চালনার দায়িত্ব রয়েছেন অমিতাভ বচ্চন। শো শুরু হওয়ার পর থেকেই একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে। যেখানে প্রতিযোগীদের সঙ্গে অভিনেতা তাঁর জীবনের বিভিন্ন অভিজ্ঞতা শেয়ার করে নেন। যেমন শোয়ে প্রতিযোগী হিসেবে এসেছিলেন অরিজিৎ ভক্ত হরিয়ানার খুদে ময়াঙ্ক। অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে ১ কোটি টাকা জিতে বিরল নজির গড়ল এই বিস্ময় বালক। সম্প্রতি চলছিল শোয়ের কুইজ শো-এর ‘জুনিয়র’ স্পেশ্যাল উইক।

সেখানেই কোটি টাকা জিতে নিল হরিয়ানার মহেন্দ্রগড়ের ১৪ বছরের কিশোর। আর তিনিই কেবিসির সবচেয়ে কম বয়সী ক্রোড়পতি স্বীকৃতি পেলেন। তাঁর অসাধারণ জ্ঞানে মুগ্ধ খোদ বিগ বিও। দেশ-দুনিয়ার নানান ক্ষেত্র নিয়ে তাঁর জ্ঞান একেবারে ভরপুর। যা তাক লাগিয়েছে সবাইকে। কোটিপতি হয়ে দারুণ উচ্ছ্বসিত ময়াঙ্ক। বাবা-মাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছে সে। ময়াঙ্ক জানিয়েছে, ‘আমি সত্যি খুব ভাগ্যবান আমার জ্ঞানের ভাণ্ডার কেবিসির মঞ্চে তুলে ধরতে পেরে। অমিতাভ স্যারের উল্টো দিকে বসার সুযোগ পাওয়াটাই সবচেয়ে বড় কথা। উনি আমাকে শুরু থেকে অনুপ্রাণিত করেছেন। এত কম বয়সে কোটিপতি হওয়াটা আমার গোটা পরিবাররে কাছে গর্বের বিষয়’। এই মুহূর্তে ক্লাস এইটের ছাত্র সে। ময়ঙ্কের জ্ঞানের ভাণ্ডার দেখে অমিতাভ বিস্মিত। খোদ বিগ বি তাঁর বাবাকে বলেন, ময়াঙ্কের জিঘাংসায় বিরক্ত তাঁর স্কুলের শিক্ষকরা। কারণ সে অ্যাডভান্স পড়া তৈরি করে নেয়। এদিন মযঙ্ক জেতার পর বাবা-মাকে জড়িয়ে কেঁদে ফেলেন।

তবে কোন প্রশ্নের উত্তরে অসম্ভবকে সম্ভব করল মযঙ্ক, মাত্র ১৪ বছরে? প্রশ্নটি ছিল, কোন ইউরোপীয় মানচিত্রকার সদ্য আবিষ্কার করা মহাদেশের ম্যাপ তৈরি করেছিলেন, যার উপর আমেরিকা লেখা ছিল? চারট অপশন ছিল- A) আব্রাহাম অর্টেলিয়াস B) জেরারডাস মার্কেটর C) জিওভানি বাতিস্তা অ্যাগনেস এবং D) মার্টিন ওয়াল্ডসিমুলার। সঠিক জবাব, অপশন ডি, মার্টিন ওয়াল্ডসিমুলার। তবে শেষমেশ ৭ কোটির প্রশ্ন না জানায় খেলা ছাড়েন মযঙ্ক। ১৪ বছরের এই জয়ের জন্য ময়াঙ্ককে শুভেচ্ছা জানিয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টরও।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর