এই মুহূর্তে

বিয়ের মণ্ডপে প্রথম দর্শন, সিঁদুর পরিয়েই শ্রীপর্ণাকে আদরে ভরালেন বরমশাই

নিজস্ব প্রতিনিধি: অগ্রহায়ণ মাস পড়তে না পড়তেই বাংলার ঘরে ঘরে বিয়ের মরসুম শুরু। আর বর্তমানে বাঙালী দের বিয়ের জন্যে আদর্শ সময় শীতকাল। আর নভেম্বর শুরুতেই জানা গিয়েছিল, এই মাসের শেষেই গাঁটছড়া বাঁধবেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের রুক্মিণী তথা শ্রীপর্ণা রায়। আগামী মাসেই বিয়ে করছেন সন্দীপ্তা সেন। এদিকে গত ২৭ নভেম্বর আচমকাই আইনিমতে বিয়ে করে ফেললেন টলিউডের হ্যান্ডসাম নায়ক পরমব্রত চ্যাটার্জি। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন পরিচালক-প্রযোজক তথা অভিনেতা। তাঁর বিয়ে রীতিমতো হবাক kore দিয়েছে সকলে। শোনা যাচ্ছে, আগামী ১৫ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন টলিউডের ওয়েব কিং সৌরভ দাস এবং দর্শনা বণিক।

যাই হোক, গতকাল বিয়ে সারলেন শ্রীপর্ণা রায়। বিয়ের আগে হবু বরকে দেখান নি নায়িকা, যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছিলেন তিনি। অবশেষে বিয়ের দিন দেখা দিলেন শ্রীপর্ণার বর। গ্ল্যামার জগতের মানুষ শ্রীপর্ণা, এক দশকেরও বেশি সময় ধরে কাজ করছেন বাংলা সিরিয়ালে। তবে এত বড় অভিনেত্রী হওয়া সত্ত্বেও প্রেম করে নয়, পরিবারের পছন্দ করা পাত্রের সঙ্গে সাত পাক ঘুরলেন তিনি। হ্যাঁ, দেখাশোনা করেই বিয়ে করলেন শ্রীপর্ণা। অভিনেত্রীর বর মেডিক্যাল প্রফেশনের সঙ্গে যুক্ত। অবশেষে বিয়ের আগে কোনও ন্যাকামি নয়। বিয়ের আসরেই প্রথমবার সবাই দেখল শ্রীপর্ণার বরকে। চন্দননগরের ছেলে শুভদীপ। এদিন শ্রীপর্ণার বৌদি বরণ করে নিয়েছিল শুভদীপকে।

এদিকে সাংবাদিকদের সামনে মিডিয়ার সামনে, ‘শ্রীপর্ণা বলেন, ‘আমি খুব ট্র্যাডিশন্যাল। ওকে ভিডিয়ো কলও করিনি, নিজের ছবিও পাঠাইনি। শুভদৃষ্টির সময়ই আমাকে প্রথম দেখবে ও’। বিয়েতে লাল বেনারসিতে সেজেছিলেন গাঁটছড়ার রুক্মিণী, সঙ্গে ম্যাচিং লাল ব্লাউজ। তাঁর বাঙালিয়ানা সাজে ছিল গা ভর্তি সোনার গয়না, মাথায় লাল ওড়না। আর শুভদীপ সাজলেন, মেরুন রঙা তসরের পাঞ্জাবিতে। এদিকে শ্রীপর্ণার সিঁথি সিঁদুরে রাঙিয়ে রোম্যান্টিক মুডে ধরা দিলেন ডাক্তারমশাই। বউকে কাছে টেনে চুমুতে ভরিয়ে দিলেন। শ্রীপর্ণাকে কাছে পেয়ে চুমু খেতেই থাকলেন বরমশাই। নতুন কনে তখন লাজে রাঙা। এটাই ছিল শ্রীপর্ণার বিয়ের সেরা মোমেন্ট। এদিকে শ্রীপর্ণার বিয়ের মেনু ছিল চোখে পড়ার মতো। মেনুতে চিংড়ি, ভেটকি, মাটন থেকে বিরিয়ানি কিছুই বাকি ছিল না। এদিন শ্রীপর্ণার বিয়েতে সাক্ষী থাকলেন গৌরব-দেবলীনা, শ্রীমা, রিয়াজ, সায়করা। পাশাপাশি ছিলেন সৌরভ-ত্বরিতা, ধ্রুব সরকার, নীল চট্টোপাধ্যায়রা। আপাততঃ গাঁটছড়া শেষ হতেই হানিমুনে ছুটবেন নতুন দম্পতি।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর