এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিরাট চমক! শাকিব-সোনালের ‘দরদ’-এর টিজার মুক্তি পাচ্ছে বুর্জ খালিফায়

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: বলিউড বা দক্ষিণী ছবির রাজ তো চলল অনেকদিন। এবার একটি বাংলা ছবিরও জায়গা হোক না দুবাইয়ের সেই বিখ্যাত স্থাপত্য বুর্জ খালিফাতে। হ্যাঁ, এবার এই অসাধ্য সাধন করতে চলেছেন ঢালিউডের বিখ্যাত পরিচালক অনন্য মামুন। ভারত ও বাংলাদেশের যৌথ উদ্যোগে নির্মিত ‘দরদ’ মুক্তি পাচ্ছে খুব শীঘ্রই। এই ছবির জন্যে অনেকদিন ধরেই আলোচনায় আছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। এই ছবিতে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা সোনাল চৌহানের সঙ্গে জুটি বেঁধেছেন। ছবির বেশিরভাগ দৃশ্যেরই শুটিং হয়েছে ভারতের বিভিন্ন জায়গা জুড়ে। ইতিমধ্যেই ছবির ফার্স্ট লুক ব্যপক সাড়া ফেলেছে ভক্তমনে। তবে এবার আরও চমক দেখাতে চলেছেন ছবির নির্মাতারা।

এর আগে দুবাইয়ের বিখ্যাত ভাস্কর্য বুর্জ খালিফাতে শুধুই জায়গা পেত হিন্দি এবং দক্ষিণী সিনেমা। শাহরুখ খানের যেকোনও ছবির টিজার, তাঁর জন্মদিন, এছাড়াও অনেক দক্ষিণী ছবির টিজার বুর্জ খালিফাতে প্রকাশ পেয়েছে। এবার এই বুর্জ খালিফাতে প্রথমবার ফুটে উঠবে কোনও বাংলাদেশের ছবির টিজার। সম্প্রতি ছবির পরিচালক অনন্য মামুন নিজেই জানালেন, ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর প্রথম টিজার দুবাইয়ের বুর্জ খলিফায় প্রকাশ করা হবে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর নিজেই দিলেন অনন্য মামুন।

একটি ভিডিও বার্তায় অনন্য মামুন জানালেন, তিনি এখন স্বপ্ন দেখছেন দুবাইয়ের বুর্জ খলিফার সামনে শাকিব সোনাল চৌহানসহ অন্যান্য আর্টিস্টদের সঙ্গে তিনি দাঁড়িয়ে আছেন। বুর্জ খলিফার আকাশ ছোঁয়া ভবনের গায়ে ‘দরদ’র টিজার ভাসছে। হ্যাঁ, এই স্বপ্ন এবার বাস্তব হতে চলেছে। বিরাট সারপ্রাইজ! ‘দরদ’র প্রথম ২০ সেকেন্ডের প্রমো দেখানো হবে বুর্জ খলিফায়। সাইকো থ্রিলার ‘দরদ’-এর শুটিং শুরু হয়েছিল গত বছর থেকে। বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কর্ণাটক-সহ ছয়টি ভাষায় মুক্তি পাবে ‘দরদ’। ছবিতে শাকিব-সোনালের পাশাপাশি আরও অভিনয় করবেন, সাফা মারওয়া, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

১০ হাজারেরও বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে ব্রিটেন

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর