এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ক্যান্সারের সঙ্গে লড়াই শেষ, মারা গেলেন লাস্যময়ী মডেল পুনম পাণ্ডে

নিজস্ব প্রতিনিধি: ক্যান্সারের সঙ্গে লড়াই শেষ। মারা গেলেন জনপ্রিয় অভিনেত্রী তথা অভিনেত্রী পুনম পাণ্ডে। যাঁকে নিয়ে বরাবরই উত্তেজনা প্রবল থাকতো পুরুষদের মনে। যার লাস্যময়ী রূপে রীতিমতো তোলপাড় পড়ে যায় পুরুষ মনে, আজ গোটা দেশ সেই রহস্যময়ীকে হারাল। অবাক করা বিষয় দিন কয়েক আগেই তিনি পাপারাজ্জিদের সামনে রহস্যময়ী লুকে ধরা দিয়েছিলেন।

সব সময় হাসিখুশি মেজাজে তাঁকে পাওয়া যেত। আজ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন পুনম পাণ্ডে। মাত্র ৩২ বছর বয়সে তাঁর আচমকা মৃত্যু রীতিমতো গোটা দেশকে থমকে দিল। সূত্রের খবর, বলিউড অভিনেত্রী তথা মডেল পুনম পান্ডে বৃহস্পতিবার সার্ভিকাল ক্যান্সারের কারণে মারা গিয়েছেন, খবরটি নিশ্চিত করেছেন তাঁর ম্যানেজার। খবরটি জানিয়ে তিনি তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে একটি বিবৃতি শেয়ার করেছেন। পান্ডের ম্যানেজার পারুল চাওলা একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে বলেছেন, অভিনেতা কিছুক্ষণ আগে জরায়ুর ক্যান্সারের শেষ পর্যায়ে ধরা পড়েছিলেন। এবং সেখানেই তিনি মারা যান।

২০১৩ সালের ছবি ‘নাশা’ দিয়ে বলিউডে অভিষেক হয় পুনম পান্ডের। তবে অভিনয় তাঁকে তেমন পরিচিতি দিতে পারেনি। কিন্তু তাঁর চরম হটনেস তাঁকে বেশি পরিচিতি দিয়েছিল। তবে অভিনেতা এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী রিয়েলিটি শো ‘লক আপ’-এ অংশগ্রহণের পরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এত কম বয়সে তাঁর মৃত্যু একেবারেই মেনে নিতে পারছেন না তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরাই। বহুমুখী ব্যক্তিত্ব, পান্ডে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তার প্রাণবন্ত উপস্থিতি এবং জনহিতকর প্রচেষ্টার জন্যও পরিচিত ছিলেন। সবথেকে বড় কথা, আজ সকালেই পান্ডে শেষ ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন।

এদিকে তাঁর ম্যানেজার লেখেন, “আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাকে জানাতে গভীরভাবে দুঃখিত যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সারে হারিয়েছি। তার সংস্পর্শে আসা প্রতিটি জীবন্ত রূপ বিশুদ্ধ ভালবাসার সঙ্গে দেখা হয়েছিল। দুঃখের এই সময়ে, আমরা গোপনীয়তার অনুরোধ করব যখন আমরা তাকে যে সমস্ত কিছু শেয়ার করেছি তার জন্য আমরা তাকে স্নেহের সঙ্গে স্মরণ করি।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নারী সুরক্ষার কথা বলে বিপাকে অন্নু কাপুর, ঘন ঘন মৃত্যু হুমকি, ভয়ে পুলিশে দ্বারস্থ

নিজের ভুলেই কিং-এর চিত্রনাট্য ফাঁস শাহরুখের, জুলাই থেকেই শুটিং শুরুর ইঙ্গিত

আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর