এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

লোকসভার ভোটের পরেই বিয়ের পিঁড়িতে বনি-কৌশানী, কী বলছেন অভিনেতা?

নিজস্ব প্রতিনিধি: বলিউডের পাশাপাশি টলিউডেও ঘন ঘন বিয়ের সানাই বাজছে। বছরের শুরু থেকেই একাধিক তারকা জুটির চার হাত এক হয়েছে। সদ্য বিবাহ সারলেন অনুপম রায়-প্রস্মিতা পাল, জয়িতা গোস্বামী-পার্থিব, কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কিন্তু টলিউডের আরও তিন বিখ্যাত জুটি হলেন দেব-রুক্মিণী, বনি-কৌশানী, অঙ্কুশ-ঐন্দ্রিলা প্রমুখ। দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকলেও কবে তাঁরা বিয়ে করছেন তা নিয়েই ভক্তদের মধ্যে কৌতুহল চূড়ান্ত।

তবে দেব-রুক্মিণী কখনই তাঁদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে স্বীকার করেননি। অঙ্কুশ-ঐন্দ্রিলাও কবে বিয়ে করছেন তা জানতেও নাজেহাল ভক্তকুল। বাকি রইল বনি-কৌশানী, তাঁরাও অনেকদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন। কিন্তু কবে তাঁরা বিয়ে করছেন, তা নিয়েও কৌতূহল রয়েছে সবার। এবার সেই জল্পনার অবসান হতে চলেছে! বিয়ের বিষয়ে নিজেই মুখ খুললেন অভিনেতা বনি। যদিও রটনা ছিল, লোকসভা ভোটের পরে তাঁরা বিয়ে করতে পারেন। আবার কেউ বলছেন, নভেম্বরেই তাঁদের চারহাত এক হবে। কিন্তু একটি সংবাদমাধ্যমকে বনি বলছেন, এক্ষুনি তাঁদের বিয়ের বিষয়ে কোনও চিন্তাভাবনা নেই, কৌশানি কাজে বেজায় ব্যস্ত।

তাই তাঁর কাজের চাপ একটু কমলে তাঁরা চিন্তাভাবনা করবেন। তবে চলতি বছরেই তাঁরা বিয়ে করবেন কিনা সেই বিষয়ে স্পষ্ট কিছু বলেননি। সম্ভবত ২০২৫ সালের তাঁরা বিয়ে করবেন। আর তাঁদের সঙ্গীত, মেহেন্দি থেকে বিয়ের অনুষ্ঠান সবটাই ফিল্মি স্টাইলে হবে। আপাতত, তাঁর হাতে এখন একাধিক কাজ রয়েছে। যার মধ্যে আছে, ‘রবিন’স কিচেন’, ‘আয়ু রেখা’, ‘ডিয়ার ডায়েরি’। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত রাজ চক্রবর্তীর ‘পারব না আমি ছাড়তে তোকে’ সেটেই প্রেমে পড়েন বনি ও কৌশানি। কখনই প্রেমের সম্পর্ক নিয়ে আড়াল করেননি বনি ও কৌশানি। সবসময়ই তাঁরা খোলামেলা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর