এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বাড়ির সামনে ভক্তদের বিশাল আয়োজন, ৮৮ জন্মদিনে জায়ান্ট কেক কাটলেন ধর্মেন্দ্র




নিজস্ব প্রতিনিধি: দুই ছেলের সাফল্যের খুশিতে এখন সপ্তম সাগরে ভাসছেন বলিউডের আইকনিক অভিনেতা ধর্মেন্দ্র দেওল। যার ঝুলিতে রয়েছে একাধিক ব্লকবাস্টার চলচ্চিত্র। পাশাপাশি রয়েছে একাধিক খ্যাতিনামা পুরস্কার। তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’ ছবিতে, এই বয়সেও তাঁর অভিনয়ের স্পিরিট দেখে তরুণরা লজ্জা পায়। আলিয়া-রণবীর অভিনীত এই ছবিতে শাবানা আজমির সঙ্গে তাঁর লিপ-কিসিং দৃশ্য রীতিমতো ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। আজ প্রবীণ অভিনেতা ৮৮ বছরে পা দিলেন। জন্মদিন উপলক্ষে তাঁর বাড়ির সামনে সকাল সকালই ভক্তরা কেক নিয়ে হাজির ছিলেন। অভিনেতার জন্যে স্পেশাল সাত ধাপের কেক আনা হয়েছিল। এদিন ভক্তদের সামনেই ধর্মেন্দ্র কেক কাটলেন। বাবার পাশেই দাঁড়ালেন সানি, ববিরা। প্রতি বছরের মতো জুহুতে তাঁর বাড়ির বাইরে একজন ভক্ত সমাবেশের আয়োজন করেছিলেন৷ সানি দেওল তার বাবার সঙ্গে পোজ দিলেন।

ধর্মেন্দ্র তাঁর জন্মদিনে জায়ান্ট কেক কাটলেন৷ প্রতি বছর জন্মদিনের আচার হিসেবে তিনি তার ভক্তদের ডেকে নিয়ে কেক কাটেন। সবার সামনে হাসি মুখে কেক কেটেছেন অভিনেতা। দেওল ভাই সানি এবং ববি ধর্মেন্দ্রকে তার ৮৮ তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। ‘গদর 2’ অভিনেতা লিখেছেন, “শুভ জন্মদিন পাপা তোমাকে ভালোবাসি”, ‘অ্যানিমেল’ তারকা পোস্ট করেছেন, “তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসি পাপা, তোমার ছেলে হতে পেরে ধন্য! #HappyBirthday।” ধর্মেন্দ্র, ভারতীয় চলচ্চিত্রের অন্যতম বিখ্যাত অভিনেতা, তিনি তাঁর বহুমুখী অভিনয়, ক্যারিশম্যাটিক পর্দা উপস্থিতি এবং কয়েক দশক ধরে বিস্তৃত একটি বর্ণাঢ্য কর্মজীবনের মাধ্যমে বলিউডে একটি অদম্য চিহ্ন রেখে গিয়েছেন।

তিনি অনায়াসে রোমান্টিক ব্লকবাস্টার, অ্যাকশন-প্যাকড সিনেমা এবং কৌতুকপূর্ণ ভূমিকা দিয়ে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন, সব বয়সের দর্শকদের কাছে তিনি প্রিয়। তাঁর বিখ্যাত ছবিগুলির মধ্যে রয়েছে, ‘ফুল অউর পাথর’, ‘শোলে’, ‘চুপকে চুপকে’, ‘ইয়াদন কি বারাত’, ‘সীতা অর গীতা’ এবং ‘ধর্ম বীর’, হেমা মালিনী, মীনা কুমারী এবং সায়রা বানুর মতো নেতৃস্থানীয় অভিনেত্রীদের সঙ্গে ধর্মেন্দ্রর অন-স্ক্রিন রসায়ন তাঁকে কিংবদন্তি আখ্যা দিয়েছে, যা তার অনেক চলচ্চিত্রের সাফল্যে অবদান রেখেছিল। কাজের দিক থেকে, তাকে শেষবার করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’-তে রণবীর সিংয়ের দাদার চরিত্রে দেখা গিয়েছিল।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর