এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




‘দিদি নং ওয়ান’ তবে শেষ? জবাবে কী বললেন রচনা




নিজস্ব প্রতিনিধি: এই মূহুর্তে ভোটে জয়ের আনন্দেই আত্মহারা রচনা বন্দোপাধ্যায়। রাজনীতিতে নেমেই গোল। বিরোধী প্রার্থী লকেট চট্টোপাধ্যায়কে বোল্ড-আউট করে এখন হুগলির সাংসদ চেয়ারে রচনা বন্দোপাধ্যায়। অভিনয় থেকে রাজনীতিতে নেমে কেউ কেউ প্রতিষ্ঠা হয়েছেন, আবার কেউ কেউ ব্যর্থতার কাতারে ডুবে গিয়েছেন। সেখানে রচনা রাজনীতির ময়দানে নেমেই ছক্কা হাঁকিয়েছেন। রচনার জয়ে খুশি তৃণমূল। তবে এবার তো অভিনেত্রীর দিদি নং ১-এর সঞ্চালিকা ছাড়াও আরও একটি পরিচয় হল, তাহলে কি দিদি নং ১ ছেড়ে দেবেন তিনি। যে শোয়ের হাত ধরে এতটা জনপ্রিয়তা জনপ্রিয়তা পেয়েছেন তিনি। প্রায় ১৫ বছর ধরে জি বাংলার বিখ্যাত শো দিদি নং ১-এর সঞ্চালিকা তিনি।

প্রতিদিন বিকেল ৫ টা থেকে শুরু হয় এই শো। বাংলার প্রতিটি কোণে কোণে এই শোয়ের দর্শক রয়েছে। এদিকে সাংসদ হয়েছেন অভিনেত্রী, তাই তাঁর এখন কাজও বেড়ে গেল। প্রায়শই তাঁকে হুগলিতে যেতে হবে, রাজনীতির একাধিক কাজ থাকবে, হুগলির মানুষের সবসময় পাশে থাকতে হবে। তাই এতকিছু সামলে তিনি কি আর দিদি নং ১-শোয়ের শুটিং করতে পারবেন নিয়মিত? নতুন দায়িত্ব কাঁধে পেতে কী পুরনো দায়িত্বকে ভুলবেন? অনুরাগীদের মনে হাজার প্রশ্নের উত্তর ‘দিদি নাম্বার ১’-নিজেই দিলেন। ভোটে জিতেই বুধবার সকালে হুগলির এক স্থানীয় মন্দিরে পুজো দিলেন রচনা। তারপরই রওনা হয়েছেন কলকাতার উদ্দেশে। তার মাঝেই এক সংবাদমাধ্যমকে রচনা জানিয়েছেন, ”রাজনীতিক হিসেবে ব্যস্ততা তো বাড়বেই। কিন্তু একাধারে দিদি নাম্বার ওয়ান এবং রাজনীতির দায়িত্ব সামলাতে তেমন অসুবিধা হবে না।

দু-দিকেই সমান দায়িত্ব পালন করব।” এদিকে প্রার্থী হওয়ার পর থেকেই পরিবারকে সময় দিতে পারেননি রচনা। তাই প্রথমে ছেলেকে নিয়ে ঘুরতে যাবেন। এদিকে গতবার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়কে ভোটে জেতার পর থেকে তাঁকে সংসদীয় কেন্দ্রে তেমনভাবে দেখা যায়নি। তাই একপ্রকার জনরোষ ছিলই তাঁর উপর। সেই ঘাটতি মেটাবেন তো এবার রচনা, সেই আশাতেই তাঁকে জয়ী করেছে হুগলি বাসী। এমনকী পঞ্চায়েত ভোটের প্রচারে গিয়েও ক্ষোভের মুখেও পড়েছিলেন লকেট। তাই রচনা বন্দোপাধ্যায়কে তৃণমূল প্রার্থী ঘোষণা করার পর থেকেই হুগলিতে পদ্মপ্রার্থী লকেট চট্টোপাধ্যায় ব্যাকফুটে ছিলেন। শেষমেশ জনতা জনার্দনই শেষ জবাব দিল ভোটের মাধ্যমে। আর সেই জবাব হল রচনা বন্দোপাধ্যায়। এবার দেখার পালা, সাংসদ হয়ে কতটা সক্রিয় দায়িত্ব তিনি পালন করবেন!




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পাটক্ষেতে অপহরণ করে নিয়ে গিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য

প্রকাশ্য দিবালোকে শান্তিপুর স্টেশন রোডে সোনার দোকানে লুঠের চেষ্টা, ধৃত ১

দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে, সঙ্গী সোনু নিগম

রোগী মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে

জাহিরকে জীবনসঙ্গী বাছা নিয়ে পরিবারের ক্ষোভের মুখে সোনাক্ষী

হাওড়ার ২৬ নম্বর ওয়ার্ডে পানীয় জলে পোকা, এলাকায় ছড়াচ্ছে জন্ডিসের প্রকোপ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর