এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মাত্র ২৮ বছরেই ক্যান্সার কেড়ে নিল প্রাণ, প্রায়ত প্রাক্তন ‘মিস ইন্ডিয়া ত্রিপুরা’

নিজস্ব প্রতিনিধি: ফের শোকের ছায়া বিনোদন মহলে। মাত্র ২৮ বছর বয়সে মারা গেলেন প্রাক্তন ‘মিস ইন্ডিয়া ত্রিপুরা’র সুন্দরী রিঙ্কি চাকমা। ২০১৭ সালে তিনি ত্রিপুরাকে গর্ব করেছিলেন এই মুকুট জিতে। গত দুই বছর ধরে তিনি স্তন ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন। কিন্তু শেষ রক্ষা আর হল না, মাত্র ২৮ বছর বয়সেই মৃত্যুর কাছে হার রিঙ্কি চাকমা(RINKY CHAKMA)। সূত্রের খবর, তাঁকে গত ২২ ফেব্রুয়ারি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল।

কিন্তু তাঁর স্বাস্থ্যের ক্রমাগত অবনতি হতে থাকায় কেমোথেরাপিও শেষে অচল হয়ে পড়ে। ২০২২ সালে প্রথমে রিঙ্কির ম্যালিগন্যান্ট ফিলোডস টিউমার ধরা পড়ে, তারপরে তা অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচার করে টিউমার বাদ দেওয়া হয়। কিন্তু ক্যানসার তারপরও ফিরে আসে। টিউমার রূপ নেয় ক্যান্সারের এবং তা তাঁর ফুসফুসে ছড়িয়ে পড়ে। যাকে চিকিৎসকদের ভাষায় বলা হয় মেটাস্ট্যাসিস। এরপর ফুসফুস থেকে মাথায় অগ্রসর হয়, যার ফলে ব্রেন টিউমার হয়। ক্যানসারের টিউমার অনেকটাই বড় রূপ নেয়। এই সপ্তাহের শুরুতে, চাকমার ঘনিষ্ঠ বন্ধু তথা ‘মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭’ রানারআপ প্রিয়াঙ্কা কুমারী, তাঁর চিকিৎসার জন্য তহবিল সংগ্রহ করতে শুরু করে। কিন্তু শেষমেষ বন্ধুকে বাঁচাতে পারলেন না। তিনি নিজেই রিঙ্কির মৃত্যুর সংবাদটি শেয়ার করে বলেন, “একজন অসাধারণ নারী ছিলেন রিঙ্কি, তিনি সত্যিকার অর্থে শক্তি, অনুগ্রহ এবং উদ্দেশ্যের মূর্ত প্রতীক ছিলেন।

ফেমিনা ২০১৭ সালে ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় ত্রিপুরাকে প্রতিনিধিত্ব করেছিলেন। তাঁর চিত্তাকর্ষক প্রচেষ্টা সত্যি অতুলনীয়।” ম্যালিগন্যান্ট ফিলোডস টিউমার হল স্তনের একটি বিরল টিউমার যা সাধারণত ৩৫ থেকে ৫৫ বছরের মহিলাদের প্রভাবিত করে। গতমাসে প্রাক্তন মিস ইন্ডিয়া ইনস্টাগ্রামে ক্যান্সারের তাঁর দীর্ঘ লড়াইয়ের কথা লিখে জানান, “আমার ম্যালিগন্যান্ট ফিলোডস টিউমার (২০২২ সালে স্তন ক্যান্সার) ধরা পড়েছিল। আমার প্রথম অস্ত্রোপচারের পর, এটি আমার ফুসফুসে এবং এখন আমার মাথায় (মস্তিষ্কের টিউমার) মেটাস্টেসিস সৃষ্টি করেছে। আমার মস্তিষ্কের অস্ত্রোপচার এখনও হয়নি।কারণ এটি ইতিমধ্যেই আমার সমস্ত শরীরে প্রভাব বিস্তার করেছে।” রিঙ্কি তাঁর শেষ ইনস্টাগ্রাম পোস্টে তাঁর মাথার ছবিটিও প্রকাশ করেছিলেন। কেমোথেরাপিতে তিনি বিশ্বাসী ছিলেন না, ভয় পেতেন। ্সেতাই সত্যি হল, ক্যানসারের সঙ্গে দুই বছর লড়াই করে মাত্র আঠাশেই মারা গেলেন রিঙ্কি চাকমা। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

রণবীর সিংয়ের ডিপফেক ভিডিও ভাইরাল, অভিযুক্ত X ব্যবহারকারীর বিরুদ্ধে তদন্ত শুরু

‘রুসলান’-এর প্রচারে কলকাতায় আয়ূষ, শহরবাসীর আতিথেয়তায় মজলেন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর