এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




জোনাস পরিবারে ফের খুশির খবর, দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন নিকের বৌদি




নিজস্ব প্রতিনিধি: দ্বিতীয়বার মা-বাবা হলেন জনপ্রিয় আমেরিকান গায়ক জো জোনাস (Joe Jonas) এবং তাঁর স্ত্রী সোফি টার্নার (Sophie Turner)। এবারেও একটি শিশুকন্যার জন্ম দিলেন সোফি! তাঁদের প্রথম কন্যাসন্তানের জন্ম হয়েছিল ২০২০ সালে। প্রথম সন্তানের জন্মের দু বছরের মাথায় ফের দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানকে আমন্ত্রণ জানালেন। একটি ইংরেজী সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, জো এবং সোফি তাঁদের কন্যা সন্তানকে গতকাল অর্থাৎ ১৪ জুলাই বৃহস্পতিবার স্বাগত জানিয়েছেন। পাশাপাশি জোনাস পরিবারেও চলছে খুশির বন্যা। কারণ জোয়ের ভাই নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াও সারোগেসির মাধ্যমে তাঁদের কন্যাসন্তান মালতি মারিকে স্বাগত জানিয়েছেন চলতি বছরের শুরুতেই। আর মালতির কয়েক মাস পরেই ফের জোনাস পরিবারের নতুন সদস্য এলেন।

জো জোনাস এবং সোফি টার্নারের একজন ঘনিষ্ঠ প্রতিনিধি বৃহস্পতিবার ঘোষণা করেছেন, “জো এবং সোফি তাঁরা দুজনেই খুব খুশি।” ২০১৯ সালে লাস ভেগাসে বিয়ে করেন জো এবং সোফি, আর বিয়ের পরের বছর অর্থাৎ ২০২০ সালের জুলাইতেই প্রথম কন্যাসন্তান উইলাকে স্বাগত জানান এই দম্পতি। দ্বিতীয়বার মাতৃত্বকে আলিঙ্গন করার বিষয়ে সোফি মে মাসের একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “এটাই আমার জন্য উপযুক্ত সময়- পরবর্তী প্রজন্মকে গড়ে তোলার৷ আমাদের পরিবারকে সম্প্রসারণ করতে পেরে আমরা খুবই উত্তেজিত। এটি আমাদের জন্যে সর্বকালের সেরা আশীর্বাদ।”

এছাড়া, ‘গেম অফ থ্রোনস’ এর অভিনেত্রী সোফি টার্ণার তাঁর দ্বিতীয়বার গর্ভাবস্থায় বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে এনেছিলেন। ২০২০ সালের জুলাই মাসে লস অ্যাঞ্জেলেসের একটি বেসরকারি হাসপাতালে জো জোনাস এবং সোফি টার্নার তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানায়। যার নাম উইলা। ব্রিটিশ অভিনেত্রী সোফি টার্নার, হলিউড ইন্ডাস্ট্রির একজন অতি পরিচিত মুখ, যিনি ‘গেম অফ থ্রোনস’ (Game of Thrones) এ সানসা স্টার্ক (Sansa Stark) চরিত্রে অভিনয় করেছিলেন। অন্যদিকে জোনাস, পপ ব্যান্ড জোনাস ব্রাদার্সের একজন স্বনামধন্য সদস্য। জো এবং সোফা ২০১৬ সালে ডেটিং শুরু করেন এবং তার একবছর পরেই বাগদান সারেন তাঁরা। বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের পর, ২০১৯ সালের মে মাসে লস ভেগাসে একটি বিলাসবহুল অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন তাঁরা।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মুম্বইয়ের ইসকন মন্দিরে শিশু সেবা কিম কার্দাশিয়ানের, নিজ হাতে খাবার পরিবেশন

সম্পর্কের বর্ষপূর্তিতেই সাতপাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রকুল প্রীত সিংয়ের ভাই আমন

‘গান চুরি’-র অপরাধে কন্নড় সুপারস্টার রক্ষিত শেট্টির বিরুদ্ধে FIR- দায়ের

অসুস্থ যীশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি

কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর