Comm Ad 2020-LDC epic

‘দেশদ্রোহ’ মামলায় পুলিশের সামনে হাজিরা কঙ্গনা রানাওয়াতের

Share Link:

‘দেশদ্রোহ’ মামলায় পুলিশের সামনে হাজিরা কঙ্গনা রানাওয়াতের

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: শেষ পর্যন্ত ‘দেশদ্রোহ’ মামলায় আজ শুক্রবার বান্দ্রা থানায় হাজিরা দিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী তথা রিভলবার রানি কঙ্গনা রানাওয়াত। শুধু তিনিই নন, এদিন পুলিশের সামনে হাজির হয়েছিলেন তাঁর ‘ঘৃণা ছড়ানোর’ মতো কুকর্মের স্যাঙাত তথা বোন রঙ্গোলি চান্দেলও। পুলিশের সামনে দু’জনেই নিজেদের বয়ান রেকর্ড করিয়েছেন। নিজেদের নির্দোষ হিসেবে দাবি করে কাঁদুনি গেয়েছেন, মানসিক অত্যাচার করার জন্যই তাঁদের বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ আনা হয়েছে। যদিও সেই কাঁদুনিতে মন ভোলেনি তদন্তকারীদের।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই সোশ্যাল মিডিয়ায় অতি সক্রিয় হয়ে ওঠেন বলিউডে ‘বিজেপি বান্ধব’ হিসেবে পরিচিত রিভলবার রানি কঙ্গনা রানাওয়াত। সুশান্তের প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী থেকে শুরু করে প্রখ্যাত গীতিকার জাভেদ আখতারকে নিশানা করে একের পর অপমানজনক ও বিদ্বেষমূলক টুইট করতে থাকেন। এমনকী ধর্মীয় বিষও উগরে দিয়ে নিজেকে কট্টর হিন্দুত্ববাদী প্রমাণে উঠেপড়ে লেগেছিলেন। গত বছরের অক্টোবর মাসে বলিউডের কাস্টিং ডিরেক্টর সাহিল সাইদ কঙ্গনার বিরুদ্ধে ধর্মীয় বিদ্বেষ ও ঘৃণা ছড়ানোর অভিযোগ তুলে বান্দ্রা থানায় মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে পুলিশকে বিষয়টি তদন্ত করে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেন বান্দ্রা আদালতের বিচারক।

আদালতের নির্দেশের পরেই বান্দ্রা থানার পক্ষ থেকে তিন-তিনবার সমন পাঠানো হয় কঙ্গনাকে। কিন্তু পুলিসের সামনে হাজিরা নিয়ে পালিয়ে বেড়াতে থাকেন তিনি। এমনকী এফআইআর খারিজের দায়ে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হন বলিউড অভিনেত্রী। কিন্তু হাইকোর্টের পক্ষ থেকে এফআইআর খারিজ না করে ৮ জানুয়ারির মধ্যে বান্দ্রা থানার তদন্তকারীদের সামনে হাজিরার নির্দেশ দেওয়া হয়।

সেই নির্দেশ মেনে এদিন বোন রঙ্গোলি চান্দেলকে নিয়ে দুপুর একটা নাগাদ বান্দ্রা থানায় হাজির হন কঙ্গনা। পরনে ছিল সাদা ফিনফিনে শাড়ি, পিঠ খোলা ব্লাউজ। বিনে পয়সায় কাছ থেকে অভিনেত্রীকে দেখতে থানার সামনে ভিড়ও জমে যায়। তাতে উ‍ৎসাহিত হয়ে পরে বেশ কয়েকবার কাঁধের শাড়ি ঠিক করার অছিলায় শরীর প্রদর্শনও করতে দেখা যায় কঙ্গনাকে। পুলিশ কর্মী এবং সংবাদমাধ্যমের কর্মীদের উদ্দেশে হাতও নাড়েন।

পুলিশের কাছে হাজিরার আগেই অবশ্য টুইটারে এক ভিডিয়ো পোস্ট করে ‘বিজেপি বান্ধব’ অভিনেত্রী কাঁদুনি গান, ‘তাঁর উপরে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন চালানো হচ্ছে।’

 

Comm Ad 2020-LDC Haringhata Meet

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

2020 New Ad HDFC 05

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-himalaya RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-WB Tourism RC
Comm Ad 2020-LDC Momo