Comm Ad 2020-LDC Haringhata Meet

গ্রেফতারির হাত থেকে আপাতত বাঁচলেন কঙ্গনা

Share Link:

গ্রেফতারির হাত থেকে আপাতত বাঁচলেন কঙ্গনা

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: বড়সড় স্বস্তি পেলেন ‘বিজেপি বান্ধব’ বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও তাঁর বোন রঙ্গোলি চান্দেল। ধর্মীয় বিষ ছড়ানোর বিরুদ্ধে দায়ের হওয়া মঙ্গলবার বোম্বে হাইকোর্ট বলিউড অভিনেত্রী ও তাঁর ম্যানেজার তথা বোনের অন্তর্বর্তী জামিন মঞ্জুর করেছেন। মুম্বাই পুলিশ আপাতত কঙ্গনা ও তাঁর বোনকে গ্রেফতার করতে পারবে না বলে নির্দেশ দিয়েছেন বোম্বে হাইকোর্টের বিচারপতি এসএস শিন্দে। যদিও অভিনেত্রী ও তাঁর বোনকে আগামী ৮ জানুয়ারির মধ্যে মুম্বই পুলিসের সামনে হাজিরারও নির্দেশ দেওয়া হয়েছে। গ্রেফতারির হাত থেকে বাঁচার পরেই বিচারব্যবস্থার ‘জয়গান’ গাইতে শুরু করে দিয়েছেন রিভলবর রানি।

বলিউডের তৃতীয় সারির অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই গোটা বলিউডকে কালিমালিপ্ত করতে ঝাঁপান ‘বিজেপি বান্ধব’ হিসেবে পরিণত ‘রিভলবর রানি’ কঙ্গনা রানাওয়াত ও তাঁর বোন রঙ্গোলি চান্দেল। একের পর এক টুইট করে এবং বিভিন্ন সামাজিক মাধ্যমে ধর্মের বিষ ছড়াতে থাকেন তিনি। বলিউডকে কালিমালিপ্ত করে আসলে কঙ্গনা সাম্প্রদায়িক অশান্তি বাঁধানোর চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ তুলে গত ১৭ অক্টোবর মুম্বইয়ের বান্দ্রা থানায় এফআইআর  করেন বলিউডের কাস্টিং ডিরেক্টর মুনওয়ার আলি খান। সেই অভিযোগের ভিত্তিতে কঙ্গনা ও রঙ্গোলিকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে মুম্বই পুলিশ।

কিন্তু গ্রেফতারির ভয়ে মুম্বই পুলিশের সেই তলব এড়িয়ে এফআইআর খারিজ ও আগাম জামিনের আর্জি জানিয়ে কঙ্গনা ও তাঁর বোন রঙ্গোলি চান্দেল বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হন। এদিন বোম্বে হাইকোর্টের বিচারপতি এসএস শিন্দে বলি অভিনেত্রী ও তাঁর বোনের আগাম জামিন মঞ্জুর করেন। পাশাপাশি আগামী ৮ জানুয়ারি বেলা ১২টা থেকে দুটোর মধ্যে মুম্বই পুলিশের সামনে হাজির হয়ে বয়ান রেকর্ডেরও নির্দেশ দিয়েছেন। এদিন কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী বিচারপতিকে মৌখিকভাবে প্রতিশ্রুতি দিয়েছেন, ওই দিন বলিউড অভিনেত্রী ও তাঁর বোন অবশ্যই পুলিশের সামনে হাজির হবেন। যদিও কঙ্গনার আর্জি মেনে এফআইআর খারিজ করেননি বিচারপতি।  আগামী ১১ জানুয়ারি মামলার পরবর্তী শুনানি।

Comm Ad 2020-LDC epic

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 006 TBS

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 008 Myra

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 026 BM
Comm Ad 2020-LDC Momo