এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে সপাটে জবাব দিলেন কনীনিকা

courtesy google




নিজস্ব প্রতিনিধি : টলিউডে কান পাতলেই এখন একটাই গুঞ্জন, বিয়ে ভাঙছে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের। যদিও এই নিয়ে মুখ খোলেন নি কেউই। বেশ কিছু দিন ধরে এই চর্চা চলে আসছে। সকলের একটাই প্রশ্ন । সংসার ভাঙছে অভিনেত্রীর। তবে এবার অভিনেত্রীর তরফে সমস্ত ধোঁয়াশা পরিষ্কার হল। সপাটে জবাব দিলেন তিনি। এক সংবাদমাধ্যমকে দেওয়া আলাপচারিতায় তিনি জানালেন, অনেক অনুষ্ঠানে বর ছাড়াই তিনি যোগ দিচ্ছেন, তাতেই নাকি সকলের ধারণা দাম্পত্য জীবনে ফাটল। সেই জায়গা থেকেই রটনার সূত্রপাত হয়েছে বলে জানান অভিনেত্রী।

তিনি আরও জানান, তিনি বাকি মেয়েদের মত নন। বরের সঙ্গে হাসি, মজা, হই হুল্লোড় করেন ঠিকই কিন্তু তা তিনি খুব কম পর্দার বাইরে আনেন। তিনি ইঙ্গিত দিয়েছেন যে বরের সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি তুললেই যে শুধু ভালবাসা দেখানো যায় এমন নয়। তিনি স্বামী সংসার নিয়ে দিব্যি ঘর করছেন। তাঁর কথায় সব মিলিয়ে হয়তো সেখান থেকে এই গুঞ্জন তৈরি হয়েছে।

তাঁর কথায় তিনি ব্যক্তি স্বাধীনতায় বিশ্বাসী। সবকিছুতে তাঁর স্বামীকে জড়ানোটা পছন্দ করেন না তিনি। তিনি জানান, সব জায়গায় সব সময় যে তাঁরা একসঙ্গে যাবেন এমন নয়, তাঁদের দুজনেরই ব্যক্তি স্বাধীনতা রয়েছে। এছাড়াও পরকীয়া এখন আইনসিদ্ধ। তাঁর স্বামী সুরজিৎ যার খুশি হতেই পারেন। কিন্তু তিনি কিয়ার (অভিনেত্রীর মেয়ে) বাবা।

একহাতে ছবির শুট্যিং অন্যহাতে সংসার সামলাচ্ছেন অভিনেত্রী কনীনিকা। তবে তিনি জানিয়েছেন বর্তমানে সদ্যই অরিন্দম শীলের ‘মিতিন মাসি’র শেষ পর্যায়ের শুটে যোগ দিয়েছেন। পাশাপাশি সংসারে মন দিচ্ছেন অভিনেত্রী। কারণ তাঁর মেয়ে খুব ছোট, তাঁকে সময় দিতে হয়। এছাড়াও গত আড়াই মাস ধরে অভিনেত্রীর মা খুবই অসুস্থ। মাকে নিয়ে চিকিৎসার কারণে বাইরেও যেতে হয় তাঁকে। তাঁর কাছে সংসারের থেকে বড় কিছু নেই। তাই অভিনয়ের থেকেও সংসারকে বিশেষ যত্নের চোখে দেখেন অভিনেত্রী।

উল্লেখ্য, অভিনেত্রী কনীনিকার স্বামী সুরজিৎ পারিবারিকভাবে সোনা ব্যবসায়ী। তবে টলিউডের ছবি প্রযোজনাও করেন তিনি। সুরজিৎ ডিভোর্সি। তাঁর একটি ছেলেও আছে দ্রোণ। আর সেই ছেলেই ‘মা’ বলে ডাকে কনীনিকাকে। বাবার নতুন সংসারেই থাকে ছেলে দ্রোণ। দুই ছেলেমেয়ে নিয়ে সুখেই সংসার করছেন অভিনেত্রী।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মুম্বইয়ের ইসকন মন্দিরে শিশু সেবা কিম কার্দাশিয়ানের, নিজ হাতে খাবার পরিবেশন

সম্পর্কের বর্ষপূর্তিতেই সাতপাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রকুল প্রীত সিংয়ের ভাই আমন

‘গান চুরি’-র অপরাধে কন্নড় সুপারস্টার রক্ষিত শেট্টির বিরুদ্ধে FIR- দায়ের

অসুস্থ যীশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি

কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর