এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




হাত-পায়ে জখম আর ভয়ানক স্মৃতি নিয়ে জাপান থেকে ফিরলেন মনামি




নিজস্ব প্রতিনিধি: গুরুতর অসুস্থ টলিউডের ফ্যাশন আইকন মনামি ঘোষ। বয়স ৪০ এর কাছাকাছি, কিন্তু তাঁর গ্ল্যামার ও সৌন্দর্যের ঠেলায়, তাঁর বয়স বোঝার জো নেই। যাই হোক, আচমকা কি হল অভিনেত্রীর? সদ্য জাপান থেকে ঘুরে এলেন তিনি। বাঙালির পায়ের নিচে যে শরষে আছে, তা তাঁকে দেখলেই বোঝা যায়। প্রতি বছরেই ঘোরার তালিকায় একটি বিদেশ ট্যুর রাখেনই মনামি ঘোষ। এবারে তিনি গিয়েছিলেন জাপানে। কিছুদিন আগেই জাপান থেকে ফিরেছেন অভিনেত্রী। আর তাঁর ট্যুরের একাধিক ছবি ভাগ করে নিতেই অভিনেত্রীকে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা শুরু হয়েছে। আসলে, মনামির একগুচ্ছ ছবির মধ্যে থেকে দু’টি ছবি ভাইরাল হয়েছে। একটিতে দেখা গিয়েছে, তাঁর হাঁটু-কনুই কেটে রক্তাক্ত।

অন্যটিতে, তাঁর ক্ষত স্থানটি ব্যান্ডেজে ঢাকা। কি হয়েছে তাঁর, এমন আঘাত পেলেন কি করে অভিনেত্রী। অনেক সংবাদমাধ্যমই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন। আর সবাইকেই অভিনেত্রী জানিয়েছেন তাঁর চোটের কারণ! খুব অল্প বয়সেই তিনি টলিউডে প্রবেশ করেছিলেন। তবে প্রথম প্রথম তিনি ছোটপর্দায় কাজ করলেও পরবর্তীতে তাঁর অভিনয় তাঁকে পৌঁছে দেয় সিনেমার দ্বারে। তবে এখন তিনি সিরিয়ালের থেকে সিনেমাতেই বেশি কাজ করছেন, পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলে প্রতিবছরই একটি করে গান বাঁধেন। আর সেই গানে নিজেই নাচেন। আর তা ঝড়ের বেগে ভাইরালও হয়। চোট পাওয়া বিষয়ে একটি সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, জাপানের কয়োতো শহরে একটি দুর্ঘটনার মুখে পড়েছিলেন তিনি। ওখানে ইলেকট্রিক বাইকের প্রচলন বেশি, প্রত্যেকের বাড়িতে, রাস্তার মোড়ে দেখা যায় এই গাড়ি। খুব উৎসাহ নিয়ে তিনিও সেই গাড়ি চালাতে গিয়েছিলেন। ওটা একাই চালাতে হয়। কিছুটা যাওয়ার পরেই দুর্ঘটনা ঘটে।

টাল সামলাতে না পেরে ছিটকে পড়ে যান মনামী। খোয়া ছড়ানো রাস্তার উপরে পড়ার কারণে তাঁর হাত-পাও কেটে যায়। অভিনেত্রীর সৌভাগ্য যে, সেই সময়ে তাঁর সামনে কোনও বড় গাড়ি ছিল না। তা হলে আরও বিপর্যয় ঘটতে পারতো। তবে চোট মারাত্মক না হওয়ায় পুরোটাই তিন সামলে নিয়েছেন। তাঁর কথায়, জাপান থেকে আনা ভাল কিছু স্মৃতির মধ্যে এটি একটি। আর জাপানে ঘোরার বিষয়ে অভিনেত্রী হলেন, গোটা দেশ, দেশের প্রত্যেকটা শহর তাঁর কাছে যেন রূপকথার স্বপ্নপুরীর মতো লেগেছে! সব কিছু ভীষণ সাজানো। দেখার মতো প্রচুর জায়গা। তার মধ্যে ওখানকার মানুষদের আন্তরিকতা বেশি ভাল লেগেছে মনামির। আর দৃষ্টিহীনদের জন্য রাস্তা থেকে লিফট— সব জায়গায় ব্রেল অক্ষরে নির্দেশ লেখা। এটাই তাঁর কিছু খুব নতুনত্ব লেগেছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে, সঙ্গী সোনু নিগম

জাহিরকে জীবনসঙ্গী বাছা নিয়ে পরিবারের ক্ষোভের মুখে সোনাক্ষী

বুকের ব্যথায় টানা ৫ দিন হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়, এখন কেমন আছেন তিনি?

প্রয়াত চিরঞ্জীবীর প্রাক্তন জামাই সিরিশ

রেশন দুর্নীতির সঙ্গে যোগ নেই, দাবি ঋতুপর্ণার

হামলার ভয়কে জয় করেই ‘সিকন্দার’-এর শুটিং শুরু করলেন সলমান

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর