এই মুহূর্তে

গোর্খালি রীতিতে বিয়ে! মুখ্যমন্ত্রীর ভাইপোর রিসেপশনে টলি তারকাদের ঢল

নিজস্ব প্রতিনিধি: ভাইপোর বিয়ে বলে কথা! তাই তো ৫ ডিসেম্বর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের পরের দিনই দক্ষিণবঙ্গের উদ্দেশ্যে রওনা দেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে চা বাগানে ছবি তোলার পাশাপাশি একাধিক সমাবেশও করেন তিনি। আসলে ব্যস্ত মানুষ তাই, এক কাজে নানা কাজ সারবেন সেটাই লক্ষ্য ছিল। আসলে মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশের বিয়ে হয় কার্শিয়াং কন্যার সঙ্গে। তাই ভাইপোর বিয়ে সরাসরি উপভোগ করতে চেয়েছিলেন তিনি। গত ৭ই ডিসেম্বর সুসম্পন্ন হয়েছে মুখ্যমন্ত্রীর ভাইপো, আবেশের শুভ পরিণয়। দীর্ঘদিনের প্রেমিকা দীক্ষা ছেত্রীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। বাঙালি নয়, নেপালি রীতি মেনে বিবাহ সম্পন্ন হয় আবেশ বন্দ্যোপাধ্যায়ের।

বিয়ের দিন মুখ্যমন্ত্রীর সঙ্গে বরকর্তা হয়ে হাজির ছিলেন কলকাতা পৌরসভার মেয়র এবং পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের একজন গুরুত্বপূর্ণ মন্ত্রী ববি হাকিম বা ফিরহাদ হাকিম। বিয়ের পর যুগলকে আর্শীবাদ দেন মমতা। বিয়ের পরেই কলকাতায় ফিরে যান নব বিবাহিত দম্পতি। রবিবার ছিল তাঁদের রিসেপশন। কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসেছিল তাঁদের প্রীতিভোজের আসর। তবে মুখ্যমন্ত্রীর ভাইপোর বিয়ে বলে কথা, টলিউডের তারকাদের দেখ যাবেনা। তা কি হতে পারে! এদিন মুখ্যমন্ত্রীর ভাইপোর বিয়ের গ্র্যান্ড রিসেপশনে ছিল তারকাদের মেলা। কে না ছিলেন? অঙ্কুশ, ঐন্দ্রিলা থেকে শুরু করে অনীক ধর, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সুদীপা, সকলেই পৌঁছেছিলেন রিসেপশনে। ছেলে আদিদেবকে নিয়ে দেখা মেলে রান্নাঘরের কুইন সুদীপার।

এদিন লাল শাড়িতে ঝলমলে হয়ে উঠলেন সুদীপ, অন্যদিকে ক্যাজুয়াল লুকেই দেখা মিলল আদিদেবের। এছাড়াও এদিন টলিউডের পাওয়ারফুল জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলার দেখা মিলল রঙ মিলান্তি হয়ে। ঐন্দ্রিলার পরণে ছিল সবুজ রঙা শাড়ি এবং সায়ন্তিকাও সেজেছিলেন ঐতিহ্যবাহী শাড়িতে। আবেশ ও দীক্ষা দুজনেই পেশায় চিকিৎসক। কার্শিয়াংয়ে সম্পন্ন হয়েছে তাঁদের শুভবিবাহ। বিয়েতে বাঙাল বধূর সাজে দীক্ষাকে এবং গোর্খা সম্প্রদায়ের পোশাকে দেখা মিলেছিল আবেশের। রিসেপশনে সোনালি লেহেঙ্গায় ধরা দেন মমতার বউমা। আবেশের দেখা মেলে সোনালি শেরওয়ানিতে। এদিন সবুজ রঙা স্যাটিন শাড়ি আর কাঁধখোলা ব্লাউজে ঐন্দ্রিলা ও নীল শাড়িতে যুব নেত্রী সায়ন্তিকা হয়েছিলেন অনুষ্ঠানের মধ্যমণি। অন্যদিকে অঙ্কুশের লুক দেখে অনেকেই ‘লর্ড ববি’র ‘সস্তা ভার্সন’ বলে আখ্যা দিয়েছেন। চোখে রোদচশমা আর কালো পোশাকে আবেশ-দীক্ষার রিসেপশনে এলেন অঙ্কুশ। এই বিয়ে নিয়ে আগেই উচ্ছ্বাস প্রকাশ করে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, ‘পাহাড়ের সঙ্গে আমাদের রক্তের বন্ধন, হৃদয়ের সম্পর্ক।’

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

যাদবপুরের সার্ভে পার্ক এলাকাতে ভুয়ো কল সেন্টার চক্রের হদিশ, ধৃত ৮

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

২৭ ফেব্রুয়ারি দুই ঘণ্টার জন্য বন্ধ দ্বিতীয় হুগলি সেতু

শিশুদের বিরল রোগ দূরীকরণে বিশেষ উদ্যোগ নিল কলকাতা পুরসভা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর