এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রাজনীতি, ড্রামা এবং অপরাধে পরিপূর্ণ, মুক্তি পেল ‘মির্জাপুর ৩’-এর ট্রেলার




নিজস্ব প্রতিনিধি: দু’বছরের অপেক্ষার অবসান! মুক্তি পেল ‘মির্জাপুর সিজন ৩’-এর ট্রেলার, মুক্তি কবে পাচ্ছে সিরিজ? গত ২৮ মে রিলিজ করেছে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত ৩’-এর তৃতীয় সংস্করণ। সিরিজটি রিলিজের পর থেকেই আলোচনায় রয়েছে সিরিজের প্রতিটি কাস্টের অভিনয়। এখনও পর্যন্ত পঞ্চায়েতের প্রথম ও তৃতীয় সংস্করণের জনপ্রিয়তা তুঙ্গে রয়েছে। শুধু পঞ্চায়েত নয়, ফ্যামিলি ম্যান ও মির্জাপুরও জনপ্রিয় ওয়েবসিরিজের তালিকায় রয়েছে। অবশেষে মুক্তি পেল জনপ্রিয় ওয়েবসিরিজ মির্জাপুরের তৃতীয় সংস্করণ। অধীর আগ্রহে অপেক্ষায় থাকা দর্শকদের জন্য সুখবর। কিছুদিন আগে, সিরিজের টিজার প্রকাশিত হয়েছিল, যেখানে ‘বাবু জি’ (কুলভূষণ খারবান্দা) বলেছিলেন ‘সিংহ এখনও আহত, তবে অবশ্যই ফিরে আসবে’।

এবার প্রকাশ্যে এলো সিরিজের বহু প্রতীক্ষিত ট্রেলার। ‘মির্জাপুর’-এর প্রথম থেকেই রাজনীতি, ড্রামা এবং রক্তপাতে পরিপূর্ণ ছিল সিরিজটি। এবারও তার অন্যথা হলনা। গদির লড়াইয়ে কে এগিয়ে থাকবে, ক্রাইম থ্রিলারের একই ধারা বজায় রাখা হয়েছে যে, তা ট্রেলারে স্পষ্ট। বৃহস্পতিবার মুক্তি পেল ‘মির্জাপুর ৩’ এর ট্রেলার। শুরুতেই দেখা যাচ্ছে, নেতার বক্তৃতা চলাকালীনই বন্দুক-গুলি শুরু হয়েছে। তবে এবার সিজনের আকর্ষণ গুড্ডু ভাইয়া, যে চরিত্রে অভিনয় করেছেন আলি ফজল। গুড্ডু এবার মির্জাপুর শাসন করবে। হাতুড়ি নিয়ে রাস্তার মোড়ে স্থাপিত কালিন ভাইয়ার (পঙ্কজ ত্রিপাঠী) মূর্তি ভাঙার দৃশ্যতেই দেখেই বোঝা যাচ্ছে, এবার মির্জাপুর কাঁপাতে তৈরি আলি ফজল। যাঁদের সকলের উদ্দেশ্য গুড্ডু পণ্ডিতকে শেষ করার।

এই সিজনে কালিন ভাইয়ার দ্বিতীয় স্ত্রী বীনা ত্রিপাঠি থাকবেন গুড্ডুর ঘনিষ্ঠ বন্ধু হিসেবে। এক্সেল মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ‘মির্জাপুর থ্রি’ পরিচালনা করছেন পরিচালক গুরমিত সিং এবং আনন্দ আইয়ার। সঙ্গে সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন, পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, রসিকা দুগ্গল, বিজয় ভর্মা, ইশা তালওয়ার, অঞ্জুম শর্মা, প্রিয়াংশু পাইনুলি, হর্ষিতা শেখর গৌর, রাজেশ তাইলাং, শিবা চাড্ডা, মেঘনা চাড্ডা এবং মান চাড্ডা-এর মতো তুখোড় অভিনেতারা। দশ পর্বের ‘মির্জাপুর 3’ মুক্তি পাবে আগামী ৫ জুলাই, আমাজন প্রাইম ভিডিওতে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাবার পরিচালিত ছবির শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান

নিখোঁজ হওয়ার দিনগুলিতে রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমোতেন গুরুচরণ, অথচ কেউ চিনতে পারেনি…….

দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে প্রেমে প্রতারণা, মুখ খুললেন রণবীর কাপুর

দেব, সৌমিতৃষা থেকে ‘দিদি নং ১’ রচনা, একুশের সভামঞ্চে টলিউডের ভিড়

লেন্স পরে কর্ণিয়া নষ্ট, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন অভিনেত্রী জেসমিন ভাসিন

‘ধরমবীর 2’ ট্রেলার লঞ্চের মঞ্চে গোবিন্দাকে জড়িয়ে ধরলেন সলমান, কী কথা হল তাঁদের?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর