এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি




নিজস্ব প্রতিনিধি,নয়াদিল্লি: নিখোঁজ হওয়ার ২৫ দিন বাদে শুক্রবার বাড়ি ফিরে এসেছেন জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘তারক মেহতা কা উল্টা চশমার’ রোশন সিং সোধির চরিত্রাভিনেতা গুরুচরণ সিং। পুলিশের জেরার মুখে তিনি জানিয়েছেন, গত ২৫ দিন ধরে ধার্মিক যাত্রায় অংশ নিয়েছেন তিনি। অমৃতসর, লুধিয়ানা-সহ পঞ্জাবের বিভিন্ন ধর্মীয় শহরে ঘুরে বেড়িয়েছেন। রাতের পর রাত গুরুদ্বারে কাটিয়েছেন। পরে বুঝতে পারেন, পরিবারের সদস্যরা তাঁকে নিয়ে চিন্তা করছেন। পরিবারের সদস্যদের উদ্বেগ নিরসনেই বাড়ি ফিরে এসেছেন। যদিও রহস্যজনকভাবে উধাও হয়ে ফিরে আসা অভিনেতা সত্যি বলছেন কিনা, তা খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকরা।

এক বেসরকারি বৈদ্যুতিন চ্যানেলে জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘তারক মেহতা কা উল্টা চশমা’য় রোশন সিং সোধির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন গুরুচরণ সিং। যদিও পরে ওই সিরিয়াল থেকে বাদ পড়েন তিনি। তার পরে ছোটখাটো সিরিয়ালে অভিনয় করেই জীবিকা নির্বাহ করতেন। গত ২২ এপ্রিল মুম্বই যাওয়ার কথা বলে দিল্লির বাড়ি থেকে বেরিয়ে যান গুরুচরণ। কিন্তু তিনি দিল্লি বিমানবন্দরে পৌঁছননি। মাঝপথেই রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান। ২৪ এপ্রিলের পরে গুরুচরণের মোবাইল ফোনও সুইচড অফ হয়ে যায়। মুম্বই-সহ বিভিন্ন জায়গায় পরিচিতদের কাছে খোঁজখবর নেওয়ার পরেও কোনও হদিশ না মেলায় পুলিশে অভিযোগ দায়ের করেন ‘সোধি’ চরিত্রাভিনেতার বাবা হরগিত সিং।

অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ। সিসিটিভি ফুটেজ সহ গুরুচরণের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও ইমেল-সহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্ট খতিয়ে দেখেন তদন্তকারীরা। আর তা করতে গিয়েই চমকে ওঠার মতো নানা তথ্য হাতে পান তাঁরা। জানতে পারেন, গত কয়েক বছর ধরেই আর্থিক টানাটানিতে ভুগছেন সোধি। এমনকী বাজারে প্রচুর টাকা ধার-দেনাও রয়েছে। তাছাড়া গত কয়েক বছরে প্রায় ২৭টি ইমেল অ্যাকাউন্ট ব্যবহার করেছেন। নিখোষজ থাকাকালীন বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে এটিএমের মাধ্যমে টাকাও তুলেছেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে, সঙ্গী সোনু নিগম

জাহিরকে জীবনসঙ্গী বাছা নিয়ে পরিবারের ক্ষোভের মুখে সোনাক্ষী

বুকের ব্যথায় টানা ৫ দিন হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়, এখন কেমন আছেন তিনি?

প্রয়াত চিরঞ্জীবীর প্রাক্তন জামাই সিরিশ

রেশন দুর্নীতির সঙ্গে যোগ নেই, দাবি ঋতুপর্ণার

হামলার ভয়কে জয় করেই ‘সিকন্দার’-এর শুটিং শুরু করলেন সলমান

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর