এই মুহূর্তে

লাগাতার প্যানিক অ্যাটাকের কারণে ‘লাভ আজ কাল’ ছাড়লেন শ্রাবণ ওরফে মৌমিতা

নিজস্ব প্রতিনিধি: টিআরপিতে জায়গা না হওয়ার কারণে একাধিক সিরিয়ালের শিশু অবস্থাতেই হয়েছে বিদায়পর্ব, এই বিষয়টা ন্যাচারাল। কিন্তু সদ্য শুরু হওয়া সিরিয়ালের থেকে প্রধান চরিত্রের বিদায় ঘটা, এটা আনন্যাচারাল। বুঝতেই পারছেন, কিসের কথা বলছি? স্টার জলসার রাত ৮ টার ধারাবাহিক ‘লাভ আজকাল’। মাস কয়েক আগেই শুরু হয়েছে এই ধারাবাহিক। এই মেগার মাধ্যমেই বহু বছর পর ছোট্ট পর্দায় ফিরলেন ওম সাহানি। তাঁর সঙ্গে জুটি বেঁধে ছিলেন নবাগতা মৌমিতা সরকার। কিন্তু মাঝপথেই তিনি সিরিয়াল ছাড়লেন।যতাঁর জায়গায় অভিনয় করছেন তৃণা সাহা। কিন্তু কেন, স্টার জলসার পর্দায় এমন ঘটনা এই প্রথম নয়! এর আগেও মেয়েবেলা ধারাবাহিকের মাঝপথেই সিরিয়াল ছেড়েছিলেন রূপা গাঙ্গুলী। এই নিয়ে তখন কম তর্ক-বিতর্কও হয়নি। কিন্তু মৌমিতা কোন কারণে ছাড়লেন সিরিয়াল, নতুন হলেও তাঁর অভিনয় বেশ প্রশংসিত ছিল। এক বছরের চুক্তির বিয়ে নিয়ে গল্প। নায়িকা শ্রাবণ পানশালার গায়িকা, কিন্তু সে রক্ষণশীল মনোভাব সম্পন্ন ভাল মেয়ে।

বিয়ে করেছেন কোটিপতি ওমকে (অভিনেতা ওম সাহানি)। ভালই অভিনয় করছিলেন শ্রাবণ ওরফে মৌমিতা। ইতিমধ্যেই তাঁর জায়গায় এসেও গিয়েছেন ছোট পর্দার সফল অভিনেত্রী তৃণা সাহা। ৪টে এপিসোডে শ্রাবণকে দেখা যায়নি। কারণ, সে অপহৃতা। সম্প্রচারের ঠিক তিন মাস পর, ২৮ নভেম্বর প্রথম দেখা মিলল নতুন শ্রাবণের। দুর্দান্তভাবে তাঁকে আলাপ করানো হল তাঁকে দর্শকের সঙ্গে। কিন্তু মৌমিতা সরকার সে কেমন আছে? জানা গিয়েছিল, প্যানিক অ্যাটাকে আক্রান্ত হওয়ার কারণে শো ছাড়েন অভিনেত্রী মৌমিতা সরকার। সেটেই অসুস্থ হয়ে পড়তেন মৌমিতা, এসবই তাঁর জন্য অসহনীয় হয়ে উঠছিল। একটি বেসরকারি সংবাদমাধ্যম কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, “‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালের কাজের চাপ আমি নিতে পারছিলাম না আর। খুবই অসহনীয় হয়ে যাচ্ছিল। কাজ করতে করতে হঠাৎই আমার প্যানিক অ্যাটাক হয়। টানা ৬দিন হাসপাতালে ভর্তি ছিলাম। আমার মেয়ের শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে, ডাক্তার আমাকে ছুটি নিতে বলে দিয়েছিল। আমি ভেবেছিলাম ৮-১০দিন ছুটি নিলে হয়তো সমস্যাটা সামলে উঠতে পারব। যদিও এটাও জানতাম আমার কাজের জায়গায় অসুবিধা হবে। কিন্তু এতটা যে শারীরিকভাবে অসুস্থ হয়ে যাব ভাবিনি। প্যানিক অ্যাটাক যেহেতু মনের সঙ্গে জড়িত, তাই সাইকোলজিস্টের কাছেও নিয়মিত যেতে হচ্ছে।”

প্যানিক অ্যাটাকের কারণ প্রসঙ্গে নায়িকা বলেছেন, “অনেককিছুর জন্যেই প্যানিক অ্যাটাকটা হয়েছে আমার। বিস্তারিত বলতে গেলেই আবার আমার অ্যাটাকটা হতে পারে। যদিও একটা বলতে পারি, ওই সিরিয়ালের মানুষগুলো আমার পাশে ছিলেন। কিন্তু নতুন অভিনেত্রী এলে কিছু কথা তৈরি হয়, সেগুলি তৈরি হয়েছিল। সেই কথাগুলোর প্রেশার আমি নিয়ে নিয়েছিলাম। এখন অন্য কোনওদিকে তাকাব না আমি। বিশ্রাম নেব। চুটিয়ে ঘুরব। সেটাই ডাক্তার আমাকে পরামর্শ দিয়েছেন। আর তারপর ফিরে আসব নতুন চমক নিয়ে।” আগস্ট মাসের ২৮ তারিখ সম্প্রচার শুরু হয় ‘লাভ বিয়ে আজকাল’-এর। ধারাবাহিকের প্রযোজক যিশু সেনগুপ্ত এবং নীলঞ্জনা সেনগুপ্ত। এখনও পর্যন্ত টিআরপি তালিকায় নীচের দিকেই আছে এই সিরিয়াল। এখন দেখা যাক তৃণার আগমনে ধারাবাহিকের কতটা উন্নতি হয়।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর