Comm Ad 005 TBS

FAU-G অ্যান্থেম শেয়ার করলেন মিস্টার খিলাড়ি! গেম লঞ্চের তারিখও ঘোষণা করলেন

Share Link:

FAU-G অ্যান্থেম শেয়ার করলেন মিস্টার খিলাড়ি! গেম লঞ্চের তারিখও ঘোষণা করলেন

নিজস্ব প্রতিনিধি: বছরে শুরুতেই পাবজি(PUBG)–র দুঃখ ভোলাতে আসছে নতুন গেমিং অ্যাপ ‘ফৌ-জি’(FAU-G)। রবিবার বলিউড অভিনেতা অক্ষয় কুমার নিজের ইনস্টাগ্রামে একাউন্টে শেয়ার করেছেন 'ফিয়ারলেস এন্ড ইউনাইটেড গার্ডস', ‘ফৌ-জি’ - অ্যান্থেম। তার সঙ্গে আসন্ন এই মাল্টিপ্লেয়ার গেম লঞ্চের তারিখও ঘোষণা করেছেন খিলাড়ি অভিনেতা। সঙ্গীতশিল্পী সুখবিন্দর সিং গেয়েছেন ফৌ-জি - অ্যান্থেমটি।

১.৩০ মিনিটের একটি ভিডিও শেয়ার করে অক্ষয় কুমার লিখেছেন, "ফৌ-জি অ্যান্থেম! দেশের ভেতরের হোক বা সীমান্তের সমস্যা, ভারতীয় বীরেরা সবসময় আমাদের জন্যে রয়েছেন। তাঁরা আমাদের নির্ভিক এবং ঐক্যবদ্ধ রক্ষাকর্তা। আমাদের ফৌজি। এই অ্যান্থেমটি দেখুন, প্রি-রেজিস্ট্রেশন করুন। লঞ্চ ২৬ জানুয়ারি.."
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)


ফৌজি (FAU-G) গেমটি আসলে কী?

দেশের সার্বভৌমত্ব ও সুরক্ষা বজায় রাখতে দু’দফায় প্রায় ১৫০ টি চিনা অ্যাপ ব্যাবহারে নিষেধাজ্ঞা দিয়েছিল কেন্দ্রীয় সরকার। গত ২রা সেপ্টেম্বর জনপ্রিয় অ্যাকশন গেমিং অ্যাপ পাবজি ব্যান করায় মনক্ষুন্ন হয় নেটিজেনদের। সেই পরিস্থিতিতেই সকলের জন্যে আসছে এই সুখবর। দেশীয় এই অ্যাপের নাম রাখা হয়েছে ‘ফিয়ারলেসস অ্যান্ড ইউনাইটেড গার্ডস’ যা সংক্ষেপে ‘ফৌ-জি’ নামে পরিচিত। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আত্মনির্ভর ভারতের সমর্থনে এই মাল্টিপ্লেয়ার অ্যাকশন গেমের ঘোষণা করেন। বলা চলে পাবজি-র ভারতীয় ক্লোন হিসেবে পরিচিত ফৌ-জি। এই দেশীয় অ্যাপটি, ব্যবহারকারিদের বিনোদনের পাশাপাশি দেবে কিছু প্রয়োজনিয় তথ্যও। দেশের বীর জওয়ানদের আত্মত্যাগের কথাও জানা যাবে এই অ্যাপ থেকে। ভারতীয় মোবাইল গেম প্রকাশক এনকোর তৈরি করছে এই গেমটি। এর আগে কথা ছিল ২০২০ সালের নভেম্বর মাসে লঞ্চ করা হবে এটি। কিন্তু পরে সে তারিখ পিছিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য, ইতিপূর্বে অক্ষয় কুমার গত বছর দশহরা উপলক্ষে ইনস্টাগ্রামে গেমটির টিজার শেয়ার করেছিলেন। ক্যাপশনে তিনি লিখেছেন, “আজ আমরা খারাপের মধ্যেও ভালোর জয় উদযাপন করি এবং আমাদের নির্ভীক ও ইউনাইটেড গার্ডস, আমাদের ফৌ-জি উদযাপন করার জন্য এর চেয়ে ভাল দিন আর কী! দশহরার শুভ দিন উপলক্ষে ফৌ-জি-র টিজার উপস্থাপনা করছি।”

corona 01

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 006 TBS

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-himalaya RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Momo
Comm Ad 2020-WBSEDCL RC