এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




মদের বোতল নিয়ে মঞ্চে উঠেই অঞ্জলিকে ধাক্কা বালাকৃষ্ণের, ভিডিও ভাইরাল




নিজস্ব প্রতিনিধি: সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত তারকাদের বিভিন্ন কাণ্ড-কারখানার ভিডিও ভাইরাল হচ্ছে। যা নিয়ে কখনও হাসির ধুম ওঠে, আবার কখনও নিন্দার ঝড় ওঠে নেটপাড়ায়। যাই হোক, সম্প্রতি তেলেগু সুপারস্টার নন্দমুরি বালাকৃষ্ণের একটি বিতর্কিত ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে রীতিমতো সরগরম সমাজমাধ্যম। কেন, কী আছে ভিডিও তে? অভিনেতাকে দেখা গেল খোলা মঞ্চে একজন অভিনেত্রীকে ধাক্কা মেরে সরিয়ে দিচ্ছে। যা নেটপাড়ায় ভাইরাল হতেই রীতিমতো রে রে করে উঠেছে নেটিজেনরা। জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বিশ্বক সেনের আসন্ন চলচ্চিত্র ‘গ্যাংস অফ গোদাবরী’ সবচেয়ে প্রত্যাশিত প্রকল্পগুলির মধ্যে একটি। গতকাল নির্মাতারা একটি বিশেষ ট্রেলার লঞ্চ ইভেন্টের আয়োজন করেছিলেন, যেখানে ছবির পুরো তারকা কাস্ট উপস্থিত ছিলেন। শুধু তাই নয়, কিংবদন্তি তেলেগু অভিনেতা নন্দমুরি বালাকৃষ্ণও দলকে আশীর্বাদ জানাতে সেদিন ইভেন্টে উপস্থিত ছিলেন।

সেখানে থেকেই একটি ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। VIDEOকোনটাই ক্যামেরার আড়াল হয়নি। সবটাই ক্যামেরায় ফুটে উঠতেই ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।আর এমন বড়মাপের একজন অভিনেতার আচরণ দেখে ক্ষুব্ধ সকলে। ভিডিওটি শেয়ার করেছেন চলচ্চিত্র বিশ্লেষক ক্রিস্টোফার কানারাজ। নন্দমুরি বালাকৃষ্ণ অঞ্জলিকে সবার সঙ্গে একটি ছবি তোলার জন্য মঞ্চে স্থানান্তরিত করতে বলেছিলেন। এবং তিনি অঞ্জলিকে হঠাৎ ধাক্কা দেয় মঞ্চের মধ্যেই। আর অভিনেত্রী পড়ে যেতে থাকলে তার সহ-অভিনেতা নেহা শেঠি হঠাৎ তাকে ধরে ফেলেন। তবে ভিডিওটিতে দেখা গেছে, অঞ্জলি একেবারেই রাগ করেননি বরং তিনি ঘটনাটি ঘটার পর হাসিতে ফেটে পড়েন। আরেকটি ভিডিওতে, একটি মনিটরের পর্দায় ধরা পড়ে যে নন্দামুরি বালাকৃষ্ণের কাছে ২ টি জলের বোতল রাখা হয়েছে। একটি জল রয়েছে, এবং অন্যটিতে মদ ছিল বলে অভিযোগ৷

 

গ্যাংস অফ গোদাবরী সম্পর্কে আরও তথ্য

বিশ্বক সেন, অঞ্জলি, নেহা শেঠি, রাধিকা, নাসার, পি. সাই কুমার, মধুনন্দন, আয়েশা খান এবং অন্যান্য অভিনেতারা অ্যাকশন ড্রামাটিতে প্রধান ভূমিকা পালন করছেন। কিংবদন্তি সুরকার যুবন শঙ্কর রাজা সাউন্ডট্র্যাকটি রচনা করেছেন এবং আদিত্য সাউন্ডট্র্যাক অডিও দিচ্ছেন। অ্যাকশন-থ্রিলারের জন্য সঙ্গীত এবং ব্যাকগ্রাউন্ড দিয়েছেন ইউভান শঙ্কর রাজা। গ্যাংস অফ গোদাবরী ৩১ মে, মুক্তির জন্য প্রস্তুত। এদিকে নন্দামুরি বালাকৃষ্ণ বর্তমানে তার পরবর্তী বড় উদ্যোগের জন্য প্রস্তুতি নিচ্ছেন, অস্থায়ীভাবে NBK 109 শিরোনাম, তাকে আগে কখনো দেখা যায়নি এমন অবতারে দেখানো হয়েছে। নন্দমুরি বালাকৃষ্ণ ছাড়াও, ছবিতে আরও অভিনয় করেছেন উর্বশী রাউতেলা, চান্দিনী চৌধুরী, পায়েল রাজপুত, প্রকাশ রাজ, ববি দেওল এবং আরও অনেকে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

শেষ হল আমির খানের ‘সিতারে জমিন পার’-এর শুটিং

বাবা দিবস পালন সায়ন্তিকা-মিমির, ‘ফাদার্স ডে’ নিজেকেই জানালেন পরীমণি

বরুন থেকে বিরাট পিতৃ দিবসের শুভেচ্ছায় ভাসছে যেসব বলিউড তারকারা

ভিডিও বার্তায় ফের সলমানকে হত্যার হুমকি, রাজস্থান থেকে গ্রেফতার অভিযুক্ত

রেণুকাস্বামী হত্যাকাণ্ডে জড়িত দর্শন ও পবিত্রার মধ্যে আদৌ কী সম্পর্ক?

প্রয়াত কিংবদন্তি মার্কিন গায়ক মার্ক জেমস

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর