এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত! নওয়াজই তাঁর একমাত্র ভালবাসা, জানালেন আলিয়া

নিজস্ব প্রতিনিধি: সে এক লম্বা কাহিনী! গতবছর প্রায় প্রতিদিনই খবরের পাতা জুড়ে থাকতো তাঁদের সাংসারিক কাদা ছোড়াছুড়ির খবর। কখনও স্বামীর বিরুদ্ধে স্ত্রী মামলা ঠুকছে, কখনও স্ত্রীকে লোভীর তকমা দিচ্ছেন অভিনেতা। মুলত, শাশুড়ির বিরুদ্ধে শ্বশুরবাড়িতে ঢুকতে না দেওয়ার অভিযোগ, স্বামীর বিরুদ্ধে সন্তানদের না দেখাশোনার অভিযোগ, শ্বশুরবাড়িতে বেঁধে রাখা-সহ একাধিক অভিযোগ এনেছিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী। এই আদালতে মামলাও হয় একাধিকবার, শেষে সন্তানদের কাস্টাডি আলিয়া পান। কিন্তু তাঁরা আর এক ছাদের না থাকলেও তাঁদের আইনত বিচ্ছেদ হয়নি। কিন্তু এর মধ্যেই তাঁদের সম্পর্ক জোড়া লাগার জল্পনা উস্কে দিল একটি ছবি।

যা দেখে মনে হওয়াটা স্বাভাবিক, নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া সিদ্দিকী তাদের বিয়েটা টিকিয়ে রাখতে আরও একটি সুযোগ দেওয়ার কথা ভাবছেন। দুজনাই এখন ডিভোর্সের পথে রয়েছেন। কিন্তু আলিয়ার সাম্প্রতিক পোস্ট দেখে মনে হচ্ছে, তিনি বিয়েটাকে বাঁচানোর চেষ্টা করছেন। সম্ভবত স্ত্রীর সঙ্গে মিটমাট করতে চলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। আলিয়াকে, শেষবার বিগ বস ওটিটি 2-এ প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল। আলিয়ার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, নওয়াজউদ্দিন, আলিয়া সিদ্দিকী এবং তাদের বাচ্চাদের সঙ্গে একাধিক ছবি রয়েছে। ভিডিওটির ক্যাপশন ছিল, ১৪ বছরের বিবাহের আনন্দ উদযাপন করছি। সুতরাং বোঝাই যাচ্ছে, নওয়াজউদ্দিনের সঙ্গে আলিয়া তাঁর ১৪ তম বিবাহ বার্ষিকী উদযাপন করছেন। এবং তিনি আরও জানালেন যে, নওয়াজই তাঁর একমাত্র ভালবাসা।

 

বে এখনও পর্যন্ত, নওয়াজউদ্দিনকে এই পোস্টটিতে মন্তব্য করতে দেখা যায়নি বা এটি পুনরায় পোস্ট করতেও দেখা যায়নি। নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া সিদ্দিকী ২০১০ সালে বিয়ে করেছিলেন। তাঁদের দুটি সন্তান, একটি ছেলে এবং একটি মেয়ে। তবে ২০২০ সাল থেকে তাদের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়। প্রকৃতপক্ষে, আলিয়া প্রকাশ্যে নওয়াজকে একজন দায়িত্বজ্ঞানহীন পিতা হওয়ার জন্য নিন্দা করেছিলেন, কারণ তিনি নওয়াজের পুরুষ ম্যানেজারকে অনুপযুক্তভাবে তাদের কিশোরী কন্যাকে আলিঙ্গন করার অভিযোগ করেছিলেন। এরপর থেকেই তাঁদের পরিবারে অশান্তি শুরু হয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’-এর দ্বিতীয় গান?

বিয়ের ছয়মাস পূর্তিতে স্বামী পরমব্রতকে নিয়ে মিষ্টি পোস্ট পিয়ার

রাফায় ইজরায়েলি আক্রমণে নিরীহ ফিলিস্তিনিদের মৃত্যু দেখে কাঁদছেন আয়েশা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর