এই মুহূর্তে

সৌরভ-দর্শনাকে অভিনব উপায়ে আইবুড়োভাত খাওয়ালেন নীল-তৃণা

নিজস্ব প্রতিনিধি: টলিউডে একের পর এক বিয়ের ধুম। অগ্রহায়ণ মাস পড়তে না পড়তেই বিয়ের উৎসব টলিউড জুড়ে। পরমব্রত চট্টোপাধ্যায়, শ্রীপর্ণা রায় থেকে সন্দীপ্তা সেন, ইতিমধ্যেই বিবাহ সেরে ফেলেছেন এবার টলিউডের আরেক বিগ ফ্যাট ওয়েডিং দেখবে দর্শক। আগামী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন টলিউডের পাওয়ারফুল জুটি সৌরভ দাস এবং দর্শনা বণিক। ইতিমধ্যেই তাঁদের বিয়ের সব পরিকল্পনা শেষ। বিয়েতে কেমনভাবে সাজবেন দর্শনা, সেটাই এখন দেখার পালা। বেশ কিছুদিন ধরেই ওয়েব কিং এর সঙ্গে দর্শনার বিয়ের জল্পনা শুরু হয়েছে। কিন্তু এতদিন মুখে কুলুপ এঁটে ছিলেন তাঁরা দুজনেই। অবশেষে নিজেরাই তাঁদের বিয়ের কথা জানিয়েছেন।

বর্তমানে বিয়ের আগেই ট্রেন্ডিংয়ে রয়েছে আইবুড়োভাত। আর মাত্র ৫ দিন বাকি, দর্শনারও শুরু হয়ে গিয়েছে বিয়ের আগের এই প্রথা। প্রথমে তাঁর ম্যানেজার, মেকআপ শিল্পীরা আইবুড়োভাত খাওয়ান। তা বলে কী সৌরভ-দর্শনার সহকর্মীরা বাদ যাবেন? ইতিমধ্যেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে জোর কদমে। এবার সৌরভ এবং দর্শনাকে আইবুড়োভাত খাওয়ালেন টলিউডের আরেক পাওয়ারফুল দম্পতি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। তবে এই টলি জুটি কিন্তু হবু জুটিকে একসঙ্গে আইবুড়োভাত খাওয়াননি। বরং তাঁদের জন্যে আলাদা আলাদা আয়োজন করেছিলেন। তৃণা আলাদাভাবে দর্শনার আইবুড়োভাতের আয়োজন করেছিলেন, এবং নীল এবং তাঁর বন্ধুরা সৌরভের জন্য আলাদা আয়োজন করেছিলেন। বাঙালি রীতি এবং সমস্ত নিয়ম কানুন মেনে দর্শনাকে আইবুড়োভাত দিয়েছেন তৃণা। শুধু তাই নয়, এদিন প্রদীপের তাপ ছুঁইয়ে, আশীর্বাদ করেন বন্ধুর সুন্দর ভবিষ্যতের জন্য। দর্শনার জন্য কণের শোলার মুকুটেরও ব্যবস্থা করেছিলেন তিনি।

এদিন তৃণার বন্ধুকে দেওয়া আইবুড়োভাতের বিশেষ আয়োজনের ছবি পোস্ট করে লেখেন ‘একটা মিষ্টি বন্ধু এবং সুন্দরী হবু কনের জন্য এই আয়োজন।’ অন্যদিকে সৌরভকে নীল এবং তাঁর বন্ধুরা দিলেন ব্যাচেলর পার্টি। একসঙ্গে জমিয়ে মজা করলেন। সৌরভকে টোপড় পরিয়ে Animal-এর ববি দেওল এন্ট্রির ট্রেন্ডিং গানের সঙ্গে নাচালেন নীল। সেই ভিডিও পোস্ট করে নীল লেখেন, ‘বিয়ের আগে শেষ নাচ! লাভ ইউ মন্টু সোনা।’ যাতে দর্শনা বরের নাচ দেখে হেসে লুটোপুটি! সৌরভ লেখেন, ‘ দেড় ঘণ্টা গ্লাস নিয়ে প্র্যাকটিস করার পর, হাতে গ্লাস নিয়ে নাচতে শুরু করল।’ এক ব্যক্তি লেখেন ‘সৌরভও বিয়ে করছে, ভাবা যায়।’ এদিকে বিয়ের জন্য অভিনেত্রী লাল বেনারসি কিনেছেন। দক্ষিণ কলকাতার হোটেলে বসবে তাঁদের বিয়ের আসর।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর