এই মুহূর্তে

প্রয়াত ‘লাভ স্টোরি’-খ্যাত অস্কারপ্রাপ্ত অভিনেতা রায়ান ও’নিল

নিজস্ব প্রতিনিধি: হলিউডে একের পর শোকের ছায়া। মারা গেলেন অস্কারপ্রাপ্ত অভিনেতা রায়ান ও’নিল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। রায়ান বিশেষত ‘লাভ স্টোরি’, ‘ব্যারি লিন্ডন’ এবং ‘পেপার মুন’-এ তাঁর ভূমিকার জন্যে বিখ্যাত। অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর ছেলে প্যাট্রিক ও’নিল।

তিনি ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্টের মাধ্যমে ঘোষণা করেছেন। অস্কার মনোনীত প্রবীণ অভিনেতা রায়ান ও’নিল ৮ ডিসেম্বর শুক্রবার মারা গিয়েছেন। প্যাট্রিক ও’নিল বাবার মৃত্যুর খবরটি জানিয়ে লিখেছেন, ‘দুঃখিত! আমার স্ত্রী সামার এবং আমার জন্য এটি খুব কঠিন খবর,  তবে আমি আপনাদের একটি ধারণা দিতে কিছু অনুভূতি শেয়ার করব যে তিনি কতটা মহান মানুষ ছিলেন।’ পরবর্তী দুটি পোস্টে, প্যাট্রিক বর্ণনা করেছেন যে, তার বাবা কেমন ছিলেন।

তিনি তার বাবার প্রশংসা করে লিখেছেন, “তিনি তাঁর নৈপুণ্যে অত্যন্ত দক্ষ ছিলেন, এত কঠোর পরিশ্রম করেছিলেন, তিনি সরল অভিনয় পছন্দ করতেন। অত্যন্ত বুদ্ধিমান এবং একজন আগ্রহী পাঠক এবং জার্নাল লেখক ছিলেন। তিনি এক ঘন্টার মধ্যে কথোপকথনের পৃষ্ঠাগুলি মুখস্থ করতে পারদর্শী ছিলেন। আমি তাঁর জন্য গর্বিত বোধ করি। তিনি খুব নম্র ছিলেন। তিনি তাঁর প্রতিটি ছবির শুটিংয়ের ক্রুদের ভালবাসতেন। সে সবসময় সেটে সবার সঙ্গে খুব ভাল ব্যবহার করতেন। তারা তাকে ভালবাসত, আমি এটি প্রথম হাতে দেখেছি।’

রায়ান ও’নিল ‘লাভ স্টোরি’-এ তার ভূমিকার জন্য পরিচিত ছিলেন, যার জন্য তিনি সেরা অভিনেতা হিসেবে আকাডেমি পুরস্কার এবং সেরা অভিনেতা – মোশন পিকচার ড্রামা, পিটার বোগডানোভিচের ‘হোয়াটস আপ, ডক?’-এর জন্য গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্য মনোনীত হয়েছিলেন। এবং ‘পেপার মুন’, যা তাকে সেরা অভিনেতা – মোশন পিকচার মিউজিক্যাল বা কমেডির জন্য গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্য মনোনীত করেছিল। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন হলিউডের একাধিক ব্যক্তিত্ব। অভিনেতার মৃত্যু ইন্ডাস্ট্রির জন্যে ক্ষত সেই কথাই সবাই জানিয়েছেন। 

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

অপেক্ষা শেষ! ৭ বছর পর কপিল শর্মার শোয়ে সুনীল গ্রোভার, কবে থেকে শুরু?

নতুন বছরেই খুশির খবর, ২ হিন্দি ছবিতে ডাক পেলেন খরাজ, সঙ্গী কার্তিক-বিদ্যা

‘হীরামান্ডি’, ‘দো পাত্তি’ থেকে ‘মার্ডার মুবারক’, ২০২৪ গোটা বছর জমিয়ে রাখবে নেটফ্লিক্স

মাত্র ২৮ বছরেই ক্যান্সার কেড়ে নিল প্রাণ, প্রায়ত প্রাক্তন ‘মিস ইন্ডিয়া ত্রিপুরা’

প্রয়াত প্রখ্যাত অভিনেতা তথা আমলা কে শিবরাম

প্রথম পাঁচে নেই বড়সড় বদল, দেখে নিন এ সপ্তাহের টিআরপি তালিকা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর