এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘আদুজীভিথাম’-এ নগ্ন দৃশ্যে শুটিংয়ের জন্যে ৩ দিন উপবাস পৃথ্বীরাজের

নিজস্ব প্রতিনিধি: ছবির জন্যে তারকাদের বিভিন্ন উৎসর্গের কথা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। নিজের চরিত্রে ফিট আসার জন্যে চুল কেটে ফেলে, দিনের পর দিন প্রশিক্ষন নেন, আবার পরিবার ছেড়েও মাসের পর মাস বাইরে থাকতে হয়, এমনকি চরিত্রে ফিট আসার জন্যে খাবার খাওয়াও বন্ধ হয়ে যায় তারকাদের, শরীরের ওজন ঝরিয়ে জীর্ণশীর্ণ চেহারায়ও সামিল হন তাঁরা। হ্যাঁ, ক্যামেরার সামনে তারকাদের উজ্জ্বল দেখালেও চরিত্রের জন্যে ক্যামেরার পেছনেও তাঁদের যে, কী পরিমাণে নিজেদের উৎসর্গ করতে হয় তা দর্শকদের অজানাই। সম্প্রতি মুক্তি পেয়েছে মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজের ছবি আদুজীভিথাম। ছবিটি বক্সঅফিসে ভালই রাজত্ব করছে।

কিন্তু জানেন কী, ছবিটির একটি দৃশ্যে অভিনয়ের জন্যে অভিনেতা তিনদিন না খেয়ে ছিলেন। হ্যাঁ, সম্প্রতি একটি সাক্ষাৎকারে, আদুজীভিথামের সিনেমাটোগ্রাফার কে এস সুনীল এই বিষয়ে বিশদ বিবরণ দিয়েছেন। ছবিতে পৃথ্বীরাজ একটি সেমি নগ্ন দৃশ্যে অভিনয় রয়েছে। সেই দৃশ্যে শুটিংয়ের আগে অভিনেতা তিন দিন নির্জলা উপবাস ছিলেন। খাবার তো নয়ই জলও খাননি তিনি। ছবির জন্য একই প্রচারমূলক সাক্ষাৎকারে, সুনীল বলেছেন যে, অভিনেতা তাঁর শরীর থেকে অতিরিক্ত জল নিষ্কাশনের জন্য শুটিংয়ের এক রাতে ৩০ মিলি ভদকা খেয়েছিলেন। যা খেয়ে পরের দিন তিনি হাঁটতে পারেননি। একটি চেয়ারে বসিয়ে তার শটগুলো নিয়েছিল নির্মাতা। দৃশ্যের পর তাকে শারীরিকভাবে কোলে তুলে নিতে হয়, কারণ তাঁর শরীরে কোনও শক্তি অবশিষ্ট ছিল না।”

বক্সঅফিসে শালীন ব্যবসা করার পাশাপাশি, আদুজীভিথাম পৃথ্বীরাজের অভিনয়ের জন্যও প্রশংসা কুড়িয়েছে। আদুজীভিথাম ব্লেসি দ্বারা পরিচালিত হয়েছে এবং এছাড়াও অন্যান্যদের মধ্যে ছবিতে অমলা পল এবং অপর্ণা বালামুরালিও অভিনয় করেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর