এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

স্বামী-সন্তান নিয়ে অযোধ্যার রামমন্দিরে প্রিয়াঙ্কা চোপড়া, পুজোও দিলেন

নিজস্ব প্রতিনিধি: ২২ জানুয়ারী উদ্বোধন হয়েছে অযোধ্যার রামমন্দির। শ্রীরাম জন্মভূমিতেই প্রতিষ্ঠিত হয়েছে রাম লালার প্রাণ। দেখতে দেখতে ৩ মাস হয়েও গেল এই অনুষ্ঠানের। প্রায় ৫০০ বছর অপেক্ষার পর অবশেষে বাবরি মসজিদকে ভেঙে গুঁড়িয়ে মুখ তুলল রামমন্দির। যা কিনা দেশের সরকারের ঐতিহাসিক সফলতা। প্রায় ৩ যুগ ধরে আইনী লড়াইয়ের পর ২০২৪ সালের ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির প্রতিষ্ঠিত হল। যদিও এখনও মন্দিরের কাজ অনেক বাকি রয়েছে। যাই হোক, রাম লালার প্রাণ প্রতিষ্টার দিন দেশের প্রায় ৭০০০ প্রভাবশালী ব্যক্তিত্বরা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। যার মধ্যে ছিলেন বলিউডের একাধিক তারকা। কিন্তু নিমন্ত্রণ পাওয়া সত্ত্বেও সেই সময়ে দেশে আসতে পারেননি গ্লোবাল কুইন প্রিয়াঙ্কা চোপড়া।

তাই দেশে ফিরেই স্বামী ও মেয়েকে নিয়ে অযোধ্যার রামমন্দির পরিদর্শনে গেলেন অভিনেত্রী। দিন কয়েক আগেই দেশে ফিরেছেন অভিনেত্রী। বিয়ের পর পাকাপাকি লস অ্যাঞ্জেলেসে শ্বশুর বাড়িতেই চুটিয়ে সংসার করছেন। হলিউডেও কাজ করছেন তিনি। তাই তাঁকে দেশে পাওয়া খুব মুশকিল। দুই বোনের বিয়েতেও তিনি দেশে আসতে পারেননি। যাই হোক, শোনা যাচ্ছে পেশাগত কারণেই সম্প্রতি ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে নিয়ে এসেছেন মেয়ে মালতিকেও। কয়েকটি বিজ্ঞাপনের শুটিং আছে, সঙ্গে আছে কয়েক ছবির কথাবার্তা। দেশে ফিরেই সেদিন ঈশা আম্বানির হোলি পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। এদিকে স্ত্রী ভারতে আসার কয়েকদিন পরেই পপ তারকা নিক জোনাসও স্ত্রী ও মেয়ের টানে ভারতে আসেন। সুতরাং পিগি চপস এর পরিবার এখন ভারতেই। তাই এই সুযোগ আর মিস করলেন না! বুধবার সকাল সকাল স্বামী ও মেয়েকে নিয়ে অযোধ্যার উদ্দেশ্যে রওনা দিলেন। বিমান বন্দর থেকে বেরোতেই অভিনেত্রীকে ঘিরিয়ে ফেলে কঠোর নিরাপত্তা। বিদেশে থেকেও দেশের সংস্কৃতি ভোলেননি অভিনেত্রী। মেয়েকেও ভারতের সংস্কৃতির সঙ্গে সবসময় পরিচয় করাচ্ছেন। এদিন প্রিয়াঙ্কা পরেছিলেন সবুজ শাড়ি এবং নিককে কুর্তা পরা অবস্থায় দেখা গেছে। রামমন্দির দর্শন করেছেন।

তাদের অযোধ্যায় পৌঁছানো এবং বিমানবন্দর থেকে বেরিয়ে যাওয়ার ভিডিও ANI দ্বারা শেয়ার করা হয়েছে। তাদের সঙ্গে প্রিয়াঙ্কার মা ডাঃ মধু চোপড়াও ছিলেন। তাদের মন্দিরে ঢুকে প্রার্থনা করতে দেখা গিয়েছে। প্রিয়াঙ্কা গত বৃহস্পতিবার রাতে তার মেয়েকে নিয়ে ভারতে আসে এবং মুম্বাইতে Bvlgari স্টোর লঞ্চে অংশ নিয়েছিলেন। অভিনেতা Bvlgari এর একটি বিশ্বব্যাপী ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তিনি পরে ঈশা আম্বানির দ্বারা নিক্ষিপ্ত প্রাক হোলি পার্টিতে যোগ দিয়েছিলেন। কয়েকদিন পর নিকও ভারতে আসেন। তাঁরা রিতেশ সিধওয়ানির পার্টিতে যোগ দিয়েছিলেন। এখন গুঞ্জন এক্সেল এন্টারটেইনমেন্টের সঙ্গে প্রিয়াঙ্কা জি লে জারা তে অভিনয় করতে প্রস্তুত। এছাড়া মঙ্গলবার, প্রিয়াঙ্কা মুম্বাইতে অ্যামাজন প্রাইম ভিডিওর ইভেন্টে যোগ দিয়েছিলেন অভিনেত্রী।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর