এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ছেলের সঙ্গে বড়দিন উদযাপন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের

নিজস্ব প্রতিনিধি: মাথায় করোনার চতুর্থ ধাপ কড়া নাড়লেও বাঙালির তাতে একটুও ভয়ডর নেই, বরং দুর্গা পুজোর মতোই খ্রিস্টমাস সেলিব্রেশনে মেতেছে শহর কলকাতা। চলতি সপ্তাহের শুরু থেকেই কলকাতার পথ-ঘাট, বিশেষত পার্কস্ট্রিট চত্বর সেজে উঠেছে উৎসবের মরসুমে। একে তো রবিবার, তার উপর বড়দিন। একেবারে ডবল ধামাকা যাকে বলে। আনন্দের মহসুমে ভেসে গিয়েছেন আমজনতা থেকে সেলিব্রিটি সবাই। সপ্তাহের ছুটির দিন, নেই কোনও অফিসের তাড়াহুড়ো, বা শ্যুটিংয়ের চাপ, সুতরাং বছর শেষের উৎসবে হাতে একেবারে অফুরন্ত সময় নিয়ে ভেসে গিয়েছেন সকলে। কিছুদিন আগেই শেষে হয়েছে কলকাতা চলচ্চিত্র উৎসব। তাই চাপমুক্ত তারকারা। পরিবারের সঙ্গেই বড়দিন কাটাতে ব্যস্ত সকলে। তবে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এক মুহূর্ত ঠিক কোথায় তা জানা না গেলেও, তিনিও ভক্তদেরকে বড়দিনের শুভেচ্ছা জানায় একেবারেই ভোলেননি। তবে শুধু তিনি একা নন, সঙ্গে তাঁর হ্যান্ডসাম পুত্র তৃষাণজিতও ছিলেন। হ্যাঁ, এদিন ইনস্টাগ্রামে পোস্ট করা বুম্বাদির ভিডিওতে দেখা গিয়েছে, ছেলে এবং বাবার মাঝে মাঝে স্যান্টা দাঁড়িয়ে রয়েছে।

একেবারে লাল জামা কাপড়, লাল টুপি, সাদা দাঁড়িতে সেজে সেই স্যান্টার তালে তাল মেলালেন প্রসেনজিৎ-তৃষাণজিৎ। মাঝখানে স্যান্টা কে রেখে দুজনেই জিঙ্গেল বেল মিউজিকের তালে নাচ করলেন। ছেলের সঙ্গে একেবারে পায়ে পা মিলিয়ে মেতে উঠলেন নায়ক আনন্দের জোয়ারে। তবে তৃষাণজিত থাকেন বিদেশে, সেখানেই পড়াশোনা করেন। ভিডিওতে দেখে বোঝা গেল না যে, তিনি নাচে প্রসেনজিৎ ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছেন নাকি বিদেশে নাকি, ছেলেই কলকাতায় এসেছেন। যাই হোক, ছেলেকে কাছে পেয়ে যে, বড়দিনের মজাটা বড়দিন টা একেবারে জমে উঠেছে অভিনেতার তা বেশ বোঝা যাচ্ছে।

অন্যদিকে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় বড়দিন উদযাপন করছেন তাঁর শ্বশুরবাড়িতে। হ্যাঁ, স্বামী রাজ চক্রবর্তীর হালিশহরের বাড়িতে ছেলে এবং শাশুড়িকে বড়দিন উদযাপন করছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে দেখা যাচ্ছে, কখনও শাশুড়ির সঙ্গে বাতালাপ সারছেন নায়িকা, আবার কখনও রাজের রাজপ্রাসাদেই হওয়া সব্জি চাষ করতে দেখা গিয়েছে নায়িকাকে। সব মিলিয়ে কলকাতার হৈ হট্টগল ছেড়ে যে, হালিশহরের বাড়িতে দারুণ মস্তিতে আছেন তারকা দম্পতি তা ভালই বোঝা যাচ্ছে। ছোট্ট ইউভানকেও মায়ের সঙ্গে সঙ্গে হাত মেলাতে দেখা গেল।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নারী সুরক্ষার কথা বলে বিপাকে অন্নু কাপুর, ঘন ঘন মৃত্যু হুমকি, ভয়ে পুলিশে দ্বারস্থ

নিজের ভুলেই কিং-এর চিত্রনাট্য ফাঁস শাহরুখের, জুলাই থেকেই শুটিং শুরুর ইঙ্গিত

আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর