এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু




নিজস্ব প্রতিনিধি: বাংলা তারকাদের বলিউডে গিয়ে রাজত্ব করার বিষয়টি যুগ যুগ ধরেই চলে এসেছে। তবে এতে কেউ কেউ সফল হয়েছে, কেউ কেউ হয়নি। ফিরে এসেছ নিজের ভূমিতেই। উত্তমকুমার, সুচিত্রা সেন বলিউডে অভিনয় করেছেন, তবে প্রতিষ্ঠিত হতে পারেননি হিন্দিতে। কিন্তু তাঁদের সমকালীন অনেকেই বলিউডে গিয়ে পসার বৃদ্ধি করেছে। এছাড়াও তাঁদের পরবর্তী প্রজন্মের মধ্যে মিঠুন চক্রবর্তী বলিউডের সুপারস্টার হয়ে রাজত্ব করেছেন। এদিকে টলিউড ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও বলিউডে পা বাড়িয়ে ছিলেন কেরিয়ারের প্রথম পর্যায়ে। কিন্তু সফল হননি। কিন্তু গতবছর রিলিজ হওয়া তাঁর দুই ওয়েবসিরিজ বলিউডে বেশ প্রশংসা পেয়েছে। এদিকে সুপারস্টার জিতও কেরিয়ারের প্রথম বার বলিউডেই নায়ক হওয়ার স্বপ্ন দেখেছিলেন।

কিন্তু তাঁর স্বপ্নও বৃথা হয়ে যায়। জিতের ‘চেঙ্গিজ’ প্যান ইন্ডিয়া রিলিজের পরেই হিন্দি বলয়ে অভিষেক ঘটেছে জিতের। তবে এবার আক্ষরিক অর্থেই বলিউডের ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন টলিউড সুপারস্টার জিৎ মদনানি। তাঁর সঙ্গে একই সিরিজে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও বাংলার দুই মহারথীর অ্যাকশন ধামাকা দেখবে বলিউড। না চমকের এখানেই শেষ নয়। সিরিজে থাকতে পারেন শাশ্বত চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়ও। যদিও দুই অভিনেতা বলিউডে নিয়মিত। জানা গিয়েছে, নীরজ পাণ্ডে পরিচালিত ‘খাকি’র সিক্যুয়েলে থাকবেন জিৎ।

তাই প্রস্তুতি নিতে ইতিমধ্যেই লুক বদলে ফেলেছেন জিত। বুমেরাং সিনেমার প্রচারে জিৎকে যে লুকে দেখা যাচ্ছে, সেটাই আসলে ‘খাকি ২’-এর লুক। সেখানে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন তিনি। তাই মোটা গোঁফও রাখতে হচ্ছে অভিনেতাকে। রুদ্ধশ্বাস পুলিশি অপারেশন নিয়েই গল্প বাঁধছেন পরিচালক। আর তাতেই পুরো মানানসই টলিউডের দুই অভিনেতার।কারণ তাঁদের পুলিশ ব্লকবাস্টার চলচ্চিত্রগুলির বিষয়ে মোটামুটি সবারই জানা। সূত্রের আরও খবর, লোকসভা ভোটের পরই কলকাতায় শুরু হবে শুটিং। আর শুটিং সেট হবে লালবাজার চত্বর, মধ্য ও উত্তর কলকাতার বিভিন্ন লোকেশন। পরিচালক নিজেই কলকাতায় এসে সবটা ছকে গিয়েছেন। তবে এই বিষয়ে টলিউডের দুই নায়ক কিচ্ছু বলতে নারাজ।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে, সঙ্গী সোনু নিগম

জাহিরকে জীবনসঙ্গী বাছা নিয়ে পরিবারের ক্ষোভের মুখে সোনাক্ষী

বুকের ব্যথায় টানা ৫ দিন হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়, এখন কেমন আছেন তিনি?

প্রয়াত চিরঞ্জীবীর প্রাক্তন জামাই সিরিশ

রেশন দুর্নীতির সঙ্গে যোগ নেই, দাবি ঋতুপর্ণার

হামলার ভয়কে জয় করেই ‘সিকন্দার’-এর শুটিং শুরু করলেন সলমান

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর