এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার




নিজস্ব প্রতিনিধি: পঞ্জাবী শিল্পীদের উপর দিনের পর দিন গ্যাংস্টার আক্রমণের মাত্রা বেড়েই চলেছে। নব্বই দশকে গায়ক অমরসিং চমকিলাকে প্রকাশ্য দিবালোকে হত্যা, ২০২২ সালে তরুণ পঞ্জাবী গায়ক সিধু মুসেওয়ালাকে ৩০ রাউন্ড গুলি চালিয়ে হত্যা, সবটাই পঞ্জাবী শিল্পীদের সঙ্গেই ঘটছে। যদিও সিধু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের অন্যতম সদস্য গোল্ডি ব্রার। যিনি এই মূহুর্তে কানাডায় লুকিয়ে রয়েছেন। কিছুদিন আগে তাঁর মৃত্যুর ভুয়ো খবরে ভেসে এসেছিল। কিন্তু পাঞ্জাবী তারকাদের উপর কেন এত ত্রাস গ্যাংস্টারদের?

মাস কয়েক আগে পঞ্জাবি আরেক গায়ক দুষ্কৃতীদের গুলির হাত থেকে বেঁচে গিয়েছিলেন কোনক্রমে। এবার প্রখ্যাত পাঞ্জাবি গায়ক করণ আউজলা জানালেন, তাঁর বাড়িতেও নাকি একাধিকবার দুষ্কৃতীরা গুলি চালিয়েছিল সম্প্রতি। কিন্তু কেন তাকে টার্গেট করা হচ্ছে, সেটা তাঁর অজানা। তিনি পাঞ্জাবি শিল্পীদের জন্য গুরুতর সুরক্ষার আহ্বান জানিয়েছেন। সম্প্রতি রণবীর আল্লাহবাদিয়ার সঙ্গে একটি কথোপকথন, করণ জানান যে, তিনি বর্তমানে সন্তান নেওয়ার এবং জীবনের নতুন অধ্যায় শুরু করার জন্য উন্মুখ, কিন্তু এরকম অবস্থায় ক্রমাগত তিনি হুমকির শিকার হচ্ছেন, তাতে রীতিমতো আতঙ্কিত গায়ক।তিনি বলেছেন, “আমি একজন শিল্পী। আমি গান বানাই। আমি এত সিরিয়াস কি করেছি যে আমার সঙ্গে এরকম হচ্ছে?”

তাকে এবং তার পরিবারকে লক্ষ্যবস্তু করার সময়গুলো স্মরণ করে তিনি শেয়ার করেছেন, “আমার বাড়িতে তিন বা চারবার গুলি চালানো হয়েছে। এমনকি আমার পাশ দিয়ে বুলেটও যেতে দেখেছি। আমার কানাডার বাড়িটি কাঠের তৈরি। কোনো কিছুই এই গুলি থামাতে পারে না। আমি দেখেছি ভাই, আমি নিজের চোখে দেখেছি। আমি আশা করছিলাম যে, পাঞ্জাবি শিল্পীদের সুরক্ষা প্রদান করা পুলিশ কর্তৃপক্ষের কর্তব্য।”কয়েকদিন আগে, দিলজিৎ দোসাঞ্জ প্রকাশ করেছিলেন যে, তিনি এবং তার পরিবারও মৃত্যুর হুমকি পেয়েছেন, যার পরে তাকে তার পরিবারকে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে হয়েছিল। এদিকে করণ আউজলা পাঞ্জাবি সঙ্গীত প্রেমীদের কিছু বড় চার্টবাস্টার দিয়েছেন যার মধ্যে জি নি লাগদা, বাচকে বাচকে, কেয়া বাত আ, চিত্তা কুর্তা এবং অন্যান্য।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর