এই মুহূর্তে

ইম্ফলে শুরু রণদীপ-লিনের বিয়ের প্রস্তুতি, হয়ে গেল তাঁদের প্রি-ওয়েডিং শেরিমণী

নিজস্ব প্রতিনিধি: টলিউডের পাশাপাশি বলিউডেও বিয়ের ধুম। মণিপুরী কন্যাকে বিয়ে করছেন ‘হাইওয়ে’ খ্যাত অভিনেতা রণদীপ হুডা। ৪৭ বছরে বিয়ে, তাই অভিনেতার বিয়ে নিয়ে তো একটু মাথাব্যাথা থাকবেই সবার। অনেকদিন ধরেই তাঁর বিয়ে নিয়ে একাধিক জল্পনা চলছিল। কিন্তু অভিনেতা নিজ মুখে কখনই কিছু জানাননি। ২০২১ সালে প্রথম দীর্ঘদিনের বান্ধবী লিন লাইশরামের সঙ্গে আলাপ করান বিশ্বকে। লিন একজন জনপ্রিয় বলিউড অভিনেত্রী। তাঁকে প্রিয়াঙ্কা চোপড়ার মেরি কম-সহ একাধিক ছবিতে দেখা গিয়েছে। রণদীপের সঙ্গে একসময় সুস্মিতা সেনের নামও জড়িয়েছিল, কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। অবশেষে ৪৭ বছর বয়সে ৩৭-এর লিনের সঙ্গে বিয়ের কথা গত সপ্তাহে ঘোষণা করেন রণদীপ। তবে তিনি এক্কেবারে পরিবারের সান্নিধ্যে বিয়ের বিষয়টা রাখতে চান। তাই মুম্বই থেকে উড়ে মণিপুরে গিয়ে বিয়ে সারছেন তিনি। আজ সেই শুভক্ষণ।

মণিপুরী রীতি মেনে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। মণিপুরের ইম্ফলে এই দম্পতির বিয়ে হবে। তাঁরা মণিপুরী বিয়ের পোশাকেই বিয়ে করবেন। বিয়ের জন্যে গতকাল মুম্বাই ছেড়েছেন রণদীপ। ইম্ফলে গিয়ে সেখানে মন্দিরে পুজো দিয়েছেন। রণদীপ তাঁর ইনস্টাগ্রামে গতকাল অনুষ্ঠিত তাঁর প্রাক-বিবাহ অনুষ্ঠানের ভিতরের ছবিগুলি শেয়ার করেছেন। ছবিতে, রণদীপকে সম্পূর্ণরূপে ভাবী স্ত্রীর রঙে রাঙতে দেখা গিয়েছে। এদিন হবু দম্পতিকে তাঁদের বন্ধু এবং পরিবারের সঙ্গে আনন্দ উপভোগ করতে দেখা গিয়েছে। প্রথম ছবিতে, রণদীপ এবং তার ভাবী বধূ লিনকে লাল রঙের ঐতিহ্যবাহী শাল পরা বন্ধুদের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। দ্বিতীয় ছবিতে অভিনেতাকে নাচের ভঙ্গিতে দেখা গিয়েছে। একই সময়, রণদীপ একটি অফ-হোয়াইট শার্টের সঙ্গে হালকা নীল কার্লার প্যান্ট পরেছিলেন। লেবু রঙের সুতির শাড়িতে লিনকে দুর্দান্ত দেখাচ্ছিল।তৃতীয় ছবিটা তাঁদের ডিনার টেবিলের। রণদীপ এবং লিন ২৭ নভেম্বর বিয়ের জন্য ইম্ফল পৌঁছেছেন। দম্পতি প্রথমে এখানে পুজো দেন। সেই ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।এর পরেই রণদীপ এবং লিনের প্রাক-বিবাহের অনুষ্ঠান শুরু হয়।

তবে বি-টাউনের বিগ ফ্যাট ওয়েডিং থেকে একটু আলাদা হতে চলেছে এই জুটির বিয়ে। সম্প্রতি ইনস্টাগ্রামে তাদের বিয়ের কার্ড শেয়ার করে, দম্পতি একটি যৌথ বিবৃতিতে লিখেছিলেষ, “মহাভারত থেকে অনুপ্রেরণা নিয়ে যেখানে অর্জুন মণিপুরী যোদ্ধা রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিলেন, আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের আশীর্বাদে বিয়ে করছি। আমরা অনেক খুশি। ঘোষণা করতে পেরে আনন্দিত যে আমাদের বিবাহ ২৯ নভেম্বর, ২০২৩ তারিখে ইম্ফল, মণিপুরে অনুষ্ঠিত হবে, তারপরে মুম্বাইতে একটি সংবর্ধনা হবে/ আমরা এই যাত্রা শুরু করার জন্য প্রস্তুত হয়েছি, আমরা সংস্কৃতির এই বৈঠকের জন্য আপনার আশীর্বাদ এবং সমর্থন চাই। আমরা চাই ভালবাসা, যার জন্য আমরা সর্বদা ঋণী এবং কৃতজ্ঞ থাকব।”

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর