এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মুকুটে নয়া পালক! টোকিও ‘Anime Award’-এর ভারতীয় উপস্থাপক রশ্মিকা

নিজস্ব প্রতিনিধি: দীপিকা, আলিয়ার পর এবার আন্তর্জাতিক মঞ্চে ভারতকে প্রতিনিধিত্ব করতে চলেছেন ভারতীয় ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী রশ্মিকা মান্দান্না। ইতিমধ্যেই কান চলচ্চিত্র উৎসবের বিচারক, অস্কার, বাফটা মঞ্চের উপস্থাপক, কাতার বিশ্বকাপের ট্রফি উন্মোচন থেকে শুরু করে আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখ হয়েছেন দীপিকা পাড়ুকোন। আলিয়াও গতবছর মেট গালাতে অংশগ্রহণ করেছিলেন ভারতীয় প্রতিনিধি হিসেবে। এছাড়া হলিউডে অভিনয়েও ডেবিউ করে ফেলেছেন আলিয়া ভাট, রিচা চাড্ডা প্রমুখ। সুতরাং প্রতিনিয়ত আন্তর্জাতিক মহলে ভারতীয় বিনোদনের শিল্পীরা গর্বিত করছে ভারতকে। এবার সেই তালিকায় নাম লেখালেন জাতির ক্রাশ রশ্মিকা মান্দান্না। যাকে শেষ দেখা গিয়েছিল, রণবীর কাপুরের সঙ্গে Animal। ছবিতে তাঁর ভূমিকা ব্যাপক প্রশংসনীয়ও ছিল। এবার তিনি মর্যাদাপূর্ণ ক্রাঞ্চারোল অ্যানিমে অ্যাওয়ার্ডস ২০২৪-এ ( Crunchyroll Anime Awards 2024 in Tokyo)ভারতের প্রতিনিধিত্ব করে ইতিহাস তৈরি করতে চলেছেন৷

ইভেন্টটি আগামী ২ মার্চ জাপানের টোকিওতে অনুষ্ঠিত হবে৷ এই মেগা ইভেন্টে যোগদান রশ্মিকার কেরিয়ারে মাইলফলক হতে চলেছে। এর আগে অভিনেত্রী বেশ কয়েকবার অ্যানিমের প্রতি তাঁর ভালবাসার কথাও প্রকাশ করেছিলেন। তাঁর প্রিয় অ্যানিমে হল নারুতো শিপুডেন। অ্যানিমেটেড শিল্প নিয়ে যাঁরা কাজকর্ম করেন, তাঁদেরই বিশেষত অ্যানিমে পুরস্কার দেওয়া হয়। যাই হোক, এমন সম্মানীয় মঞ্চে রশ্মিকাকে ডাকা হয়েছে, তা জেনে নায়িকার ভক্তরাও রীতিমতো উচ্ছ্বসিত। ক্রাঞ্চারোল অ্যানিমে অ্যাওয়ার্ডে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার জন্যে রশ্মিকা মান্দানার ভক্ত এবং অ্যানিমে সম্প্রদায়ের কাছে ব্যাপক উন্মাদনা সৃষ্টি করেছে। ভক্তরা অধীর আগ্রহে তার উপস্থিতি এবং ইভেন্টে তিনি কী প্রভাব ফেলবেন তার জন্য অপেক্ষা করছেন৷ এই অনুষ্ঠানে যোগদানের ফলে রশ্মিকার জনপ্রিয়তা এবং ফ্যানবেস আরও বাড়বে।

ক্রাঞ্চারোল অ্যানিমে অ্যাওয়ার্ডস হল একটি বার্ষিক ইভেন্ট যা অ্যানিমে শিল্পে অসামান্য অর্জনকে স্বীকৃতি দেয়। এটি সারা বিশ্ব থেকে অ্যানিমে উত্সাহী, নির্মাতা এবং শিল্প পেশাদারদের একত্রিত করে। পুরষ্কার অনুষ্ঠান সেরা অ্যানিমে সিরিজ, চলচ্চিত্র, ভয়েস অভিনেতাদের পুরস্কৃত করে। রশ্মিকা Crunchyroll Anime Awards 2024-এ একাধিক বিশ্বমানের উপস্থাপকদের সঙ্গে যোগ দেবেন। যেখানে থাকবেন, বিভিন্ন দেশের সঙ্গীতজ্ঞ, ক্রীড়াবিদ এবং শিল্প পেশাদাররা। উল্লেখযোগ্য উপস্থাপকদের মধ্যে রয়েছেন, আমেরিকান পপ শিল্পী মেগান থি স্ট্যালিয়ন, ডালাস কাউবয় প্লেয়ার ডিমার্কাস লরেন্স এবং কুস্তিগীর মার্সিডিজ ভার্নাডো। এদিকে কাজের ফ্রন্টে, রশ্মিকা মান্দানা সম্প্রতি ‘ছাভা’ সিনেমার শুটিং শেষ করেছেন। অত্যন্ত সফল ‘অ্যানিমেল’-এর পর এটাই হবে তার পরবর্তী বলিউড সিনেমা। এছাড়াও তাঁকে আল্লু অর্জুনের সঙ্গে পুষ্পা 2 তেও দেখা যাবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দুর্নীতির অভিযোগে গ্রেফতার রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

আচমকাই হাসপাতালে ভর্তি সৌদি আরবের বাদশাহ

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

‘ফুড ব্যাঙ্ক’ থেকে খাবার চুরি করে চাকরি খোয়ালেন ভারতীয় বংশোদ্ভুত

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর