এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




‘Swiggy ডেলিভারি বয়কে প্রায় মেরেই ফেলছিলাম’, এ কী বললেন রণিত রায়?




নিজস্ব প্রতিনিধি: ২০ বছর বিবাহবার্ষিকীতে নিজের স্ত্রীকে পুনরায় বিবাহ করে রীতিমতো চমকে দিয়েছিলেন বলি অভিনেতা রণিত রায়। ছেলে-মেয়েদের সামনে শুধু সাত পাকে বাঁধা নয়, স্ত্রী নীলমকে আদরে ভরিয়ে দিয়েছিলেন অভিনেতা রণিত রায়। ছবিগুলি দেখে অনুপ্রাণিত হয়েছিলেন যেমন সবাই, তেমনি নীতিপুলিশরা বুড়ো বয়সে ভিমরতি হয়েছে, এমন কটাক্ষ করতেও ছাড়েননি। যাই হোক, এবার অভিনেতা সম্পূর্ণ একটি অন্য কারণে সংবাদের শিরোনাম হলেন। বিষয়টা হল, তিনি নাকি সম্প্রতি অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম সুইগি বয়কে রীতিমতো হত্যা করতে যাচ্ছিলেন। কিন্তু কেন, আসলে অনলাইন ফুড ডেলিভারি বয়দের প্রতিনিয়ত কাস্টমারদের চাপের মুখে পড়তে হয়, যতক্ষণ না খাবার নির্দিষ্ট স্থানে পৌঁছে দিচ্ছেন তাঁরা, ততক্ষণ কাস্টমাররা জ্বালাতন করতেই থাকেন। আর চাকরি বাঁচাতে তড়িঘড়ি ডেলিভারি বয়দের ছুটতে হয় নির্দিষ্টস্থানে।

যে কারণে অনেক সময় তাঁরা ট্রাফিক আইন ভঙ্গ করে, আবার অনেকে বিভিন্ন দুর্ঘটনায় মারাও যায়, এমন ঘটনা এর আগে বহুবার ঘটেছে। সম্প্রতি অভিনেতার গাড়ির সামনে এমনভাবেই চলে এসেছিল এক সুইগি বয়, ট্রাফিক আইন না মানার জন্যই ঘটনাটি ঘটে। রনিত রীতিমতো তাঁকে হত্যাই করে দিচ্ছিল বলে দাবি তাঁর। গতকাল রাতে ঘটনাটির বিস্তারিত জানিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন রণিত। তিনি লিখেছেন, একজন সুইগি ডেলিভারি ব্যক্তি একটি বৈদ্যুতিক গাড়িতে চেপে ট্রাফিক আইন ভেঙে রাস্তার ভুল দিকে এসে পড়ে। সুইগি ব্যক্তিরা তাঁরা কি তাদের জীবনের যত্ন নেয়?”

এরপর তিনি Swiggy কে ট্যাগ করে লেখেন, @Swiggy আমি আপনার একজন রাইডারকে প্রায় মেরে ফেলছিলাম। তাদের অবশ্যই বাইক চালানোর নির্দেশনা দরকার। সেই ছোট ইলেকট্রিক গাড়িতে চড়ার মানে এই নয় যে তারা রাস্তার ভুল দিক দিয়ে আসন্ন ট্র্যাফিকের আইন ভঙ্গ করবে। তাদের জীবনের যত্ন নেওয়া কি আপনাদের ব্যবসা?” অভিনেতার কথায়, এই ডেলিভারি বয়দের উপর সময়মতো খাবার সরবরাহ করার রীতিমতো চাপ থাকে, সেটিই তাদের এমন ভুল করায়। তারা তাদের জীবনের কথাও চিন্তা করে না।

তবে অভিনেতার টুইটে জবাবে সুইগি লিখেছে, “আরে রনিত, আমরা আশা করি আমাদের ডেলিভারি পার্টনার সমস্ত ট্রাফিক নিয়ম মেনে চলবে এবং এটিকে বিবেচনা করার জন্য নোট করেছি, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য উপলব্ধ থাকলে কোনও বিবরণ শেয়ার করুন৷” টুইটের প্রতিক্রিয়ায় একজন লিখেছেন, “সেটা সুইগির দোষ কেমন? ভুল দিকে গাড়ি না চালানো কি মৌলিক নাগরিক জ্ঞান নয়?” রনিতকে শেষ দেখা গিয়েছে, গত বছর ফ্যারিতে। সৌমেন্দ্র পাধি পরিচালিত হিস্ট থ্রিলার ছবিতে আরও অভিনয় করেছালেন আলিজেহ অগ্নিহোত্রী, সাহিল মেহতা, জেইন শ, প্রসন্ন বিষ্ট, জুহি বাব্বর এবং শিল্পা শুক্লা। Farrey ভারতের ৫৪ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছিল।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক

২০ জুন সোনাক্ষী-জাহিরের হলদি, অভিনেত্রীর বাড়িতেই হবে অনুষ্ঠান, অতিথি ৫০

দিল্লি মেট্রোতে শ্লীলতাহানির শিকার, জোয়ার বাড়ি পর্যন্ত ধাওয়া গুণ্ডাদের

রেস্তরাঁ মোছার কাজ থেকে তিনটি বিল্ডিংয়ের মালিক, সুনীলের বাবার কঠিন জীবনযুদ্ধ

মেয়ের সঙ্গে অঙ্কন প্রতিযোগিতায় মাতলেন অনুষ্কা

রেণুকাস্বামী হত্যা মামলায় নয়া মোড়! দর্শনের ফার্মহাউস থেকে উদ্ধার ম্যানেজারের মৃতদেহ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর