এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ভাত-কাপড়ের অনুষ্ঠানে সহধর্মিনী দর্শনাকে প্রণাম করলেন সৌরভ

নিজস্ব প্রতিনিধি: ১৫ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন ওয়েব কিং সৌরভ দাস এবং অভিনেত্রী দর্শনা বণিক। খুব অল্প সময়েই তাঁরা নিজেদের চেনার সুযোগ পেয়েছেন। কিন্তু লিভ-ইনে থাকার পক্ষপাতী তাঁরা ছিলেন না। তাই অল্প কিছুদিন প্রেমের বিয়েটা সেরে ফেললেন। অল্প হলেও সত্যি’র সেট থেকে শুরু তাঁদের বন্ধুত্ব। ‘গোলেমালে গোল’-এর সেট থেকে তাঁদের বন্ধুত্ব পরিণত হয় প্রেমে। এরপর বিয়ে। বিয়ের দিন লাল টুকটুকে বেনারসিতে সেজেছিলেন অভিনেত্রী দর্শনা বণিক। তাঁর দিক থেকে চোখ ফেরানো দায় ছিল। সৌরভ ধুতি-পাঞ্জাবীর সঙ্গে বেছে নিয়েছিলেন বেনারসি প্রিন্টেড ওড়না। তপসিয়ার অর্কিড ব্যাঙ্কোয়েট অ্যান্ড গার্ডেনে বসেছিল তাঁদের বিয়ের আসর।

দুই বাড়ি থেকে একসঙ্গেই আয়োজন হয়েছিল গায়ে হলুদের। হিন্দু রীতি মেনে বিয়ে করেন সৌরভ-দর্শনা। বিয়ে তো হল, এবার পালা তাঁদের রিসেপশনের। ১৭ ডিসেম্বর দুপুরে সৌরভের বাড়িতে ঘরোয়া নিয়মে ভাত-কাপড়ের অনুষ্ঠান হয় দর্শনার। এদিনও লাল রঙের শাড়িতেই দেখা মিলল নায়িকার। সঙ্গে ম্যাচিং লাল ব্লাউজ। এছাড়াও ছিল হাতে-গলায়-কানে সোনার গয়না। খোঁপা বাঁধা চুলে। আর সৌরভ পরেছিলেন সাদা পাজামা-পাঞ্জাবি। এদিন একেবারে বাধ্য ছেলের মতো নিয়ম মেনে নতুন বউয়ের হাতে সৌরভ তুলে দেন ভাত-কাপড়ের থালা। এরপর দর্শনা সৌরভকে প্রণাম করতেই আদর করে তাঁর মাথায় হাত রাখেন তিনি। আর তারপরেই সৌরভও টুক করে প্রণাম করে সহধর্মিনীকে প্রণাম করে বসেন। আর সবশেষে একটা উষ্ণ আলিঙ্গন।

তবে সৌরভ আর দর্শনার বিয়ের খবর সামনে আসার পর থেকেই অনেকে ট্রোল করেছিলেন তাঁদের। একজন ‘ফালতু ছেলে’ সৌরভকে বললে, অভিনেতার জবাব ছিল, ‘দর্শনার আমাকে ফালতু ছেলে লাগেনি তাই বিয়ে করছে। যদি কখনও লাগে, তাহলে নয় ম্যাসেজ করে বলব, ভাই তুমি ঠিকই বলেছিলেন।’আর দর্শনা জানিয়েছেন, সৌরভ খুব সংবেদনশীল। এমনকী তাঁর থেকেও বেশি। এর আগে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন সৌরভ। অনিন্দিতার সঙ্গে দীর্ঘদিন লিভ ইন করেছেন। মধুমিতা সরকারের সঙ্গেও একসময় প্রেমের চর্চা উঠেছিল সৌরভের। তবে আপাতত দর্শনার সঙ্গেই গুছিয়ে সংসার করবেন সৌরভ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর