এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




জুলাইতেই ছাদনাতলায় সোহিনী-শোভন, ফাঁস তাঁদের বিয়ের দিনক্ষণ




নিজস্ব প্রতিনিধি: বহুদিন ধরেই চলছে বহু জল্পনা। তাঁরা প্রেম করছেন, বিয়ে করবেন শীঘ্রই। যদিও টলিউডে এমন ঘটনা নতুন নয়। মাঝে মধ্যেই সেলিব্রিটিদের নানা খবর সোশ্যাল মিডিয়ায় উঠে আসে। এরপরেই শুরু হয় গসিপ। এখন নেটিজেনদের চর্চায় রয়েছেন, অভিনেত্রী সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেম। দুজনেই নিজেদের অতীত ভুলে সম্পর্কে সম্পর্কে জড়িয়েছেন। রণজয় বিষ্ণুর সঙ্গে বহুদিন আগেই সম্পর্ক ছেদ করেছেন সোহিনী, অন্যদিকে শোভনও স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্ক শেষ করেছেন।

এখন অতীত ভুলে সোহিনীর প্রেমে ডুব দিয়েছেন শোভন, এটাই গুঞ্জন। কিন্তু নিজেরা কখনই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেন নি। অবশ্য তাঁরা তাঁদের বিশেষ মুহূর্ত কাটানোর ছবি প্রায়শই সমাজমাধ্যমে ভাগ করে নেন। সেখান থেকেই তাঁদের প্রেম নিয়ে জল্পনা। এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন সোহিনী এবং শোভন। ফাঁস হল তাঁদের বিয়ের দিনক্ষণ। তবে গুঞ্জন রটলেও, বিয়ে নিয়ে এখনও মুখ খোলেন নি শোভন ও সোহিনী। কিন্তু রটনাকে সত্যি করে, জুলাই মাসেই নাকি বিয়ে করতে চলেছেন সোহিনী ও শোভন। জুলাই মাসের ১৮ তারিখে সাদামাটাভাবেই বিয়ে সারবেন বলে খবর। বর্তমানে অভিনেত্রী ‘অথৈ জল’-এর প্রচারে ব্যস্ত। ছবি রিলিজের একমাস পরেই বিয়ের পিঁড়িতে সোহিনী, এই প্রশ্নের উত্তরে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী লাজুক হেসে জানিয়েছিলেন, “বিয়েটা হলে হবে, আর কী! তবে বিয়ে হলে সেটার প্রিমিয়ার হবে না।”

অর্থাৎ বিয়ের গুঞ্জনটা পুরোপুরি উড়িয়ে দেননি। এদিকে আরও শোনা যাচ্ছে যে, অভিনেত্রীর বিয়ের রূপটান শিল্পী, শপিং, ফটোগ্রাফার সবটাই চূড়ান্ত হয়ে গিয়েছে। ‘অথৈ’ ছবির প্রচারের ফাঁকেই নাকি অল্প অল্প করে বিয়ের জন্যে প্রস্তুতি নিচ্ছেন নায়িকা। ছবির মুক্তির পরেই বিয়ের জোর প্রস্তুতি শুরু করবেন তাঁরা। তবে এই নিয়ে টলিপাড়ায় শোরগোল পড়লেও, স্পিকটি নট সোহিনী ও শোভন। এই মূহুর্তে সোশাল মিডিয়াতেও শোভন ও সোহিনীর নানা পোস্ট ভাইরাল হচ্ছে। তাই এখন ভক্তরা শোভন ও সোহিনীকে বিয়ের ফ্রেমে দেখার অপেক্ষায় বসে রয়েছেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘দ্য ব্লাফ’-এর সেটে গুরুতর জখম প্রিয়াঙ্কা চোপড়া, দিলেন রক্তাক্ত মুখের ছবি

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক

২০ জুন সোনাক্ষী-জাহিরের হলদি, অভিনেত্রীর বাড়িতেই হবে অনুষ্ঠান, অতিথি ৫০

দিল্লি মেট্রোতে শ্লীলতাহানির শিকার, জোয়ার বাড়ি পর্যন্ত ধাওয়া গুণ্ডাদের

রেস্তরাঁ মোছার কাজ থেকে তিনটি বিল্ডিংয়ের মালিক, সুনীলের বাবার কঠিন জীবনযুদ্ধ

মেয়ের সঙ্গে অঙ্কন প্রতিযোগিতায় মাতলেন অনুষ্কা

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর