Comm Ad 2020-WB Tourism body

সুশান্তের মৃত্যু নিয়ে তদন্ত এখনও চলছে: সিবিআই

Share Link:

সুশান্তের মৃত্যু নিয়ে তদন্ত এখনও চলছে: সিবিআই

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এখনও তদন্ত চলছে। তদন্তে সব দিক খতিয়ে দেখা হচ্ছে। কোনও সম্ভাবনাকেই উড়িয়ে দেওয়া হচ্ছে না। বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীকে পাঠানো চিঠিতে এমনটাই জানিয়েছে সিবিআই। তদন্তভার হাতে নেওয়ার ১৪৫ দিন পেরিয়ে যাওয়ার পরেও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার এমন নির্লিপ্ত জবাব নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার হয়। আর বলিউডে ইদানিং কল্কে না পাওয়া অভিনেতার মৃত্যু নিয়ে হইচই শুরু হয়। সুশান্তের মৃত্যুর পরে বিজেপি শিবির থেকে খুনের তত্ত্ব প্রচার করা হয়। তদন্তের দায়িত্বভার তুলে দেওয়া ইদানিং বিশ্বাসযোগ্যহীন ও বিজেপির ‘আজ্ঞাবহ দাসানুদাসে’ পরিণত সিবিআইয়ের হাতে। রাজনৈতিক প্রভুদের খুশি করতে আসরে নেমে সুশান্তের প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তীকেও জিজ্ঞাসাবাদ করা হয়। এইমসের ফরেনসিক বিশেষজ্ঞদের দিয়ে প্রয়াত অভিনেতার অটোপ্সির দ্বিতীয়বার পরীক্ষা করা হয়। কিন্তু এইমস বিশেষজ্ঞরাও মৃত্যুর তত্ত্বেই শিলমোহর দেন।

ফলে কিছুটা বিপাকে পড়ে যায় সিবিআই। প্রায় পাঁচ মাস হয়ে গেলেও সুশান্তের মৃত্যু নিয়ে তদন্ত রিপোর্ট জমা না দেওয়ায় ইদানিং বিভিন্ন মহল থেকে সমালোচনার মুখে পড়তে হয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে। এমনকী সিবিআইয়ের তদন্তে অসন্তোষ প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি পাঠিয়েছিলেন বিজেপির রাজ্যসভা সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। সেই চিঠি আবার সিবিআইয়ের শীর্ষ আধিকারিকদের কাছে পাঠিয়ে দেয় প্রধানমন্ত্রীর সচিবালয়।

চাপে পড়ে বিজেপি সাংসদকে পাঠানো চিঠিতে বলিউড অভিনেতার মৃত্যুর তদন্তে কী-কী করা হয়েছে, তা নিয়ে লম্বা ফিরিস্তিও দিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সেই ফিরিস্তিতে বলা হয়েছে, ‘সিবিআইয়ের সিনিয়র আধিকারিকরা পেশাদারিভাবেই তদন্ত চালাচ্ছেন। আলিগড়, ফরিদাবাদ, হায়দরাবাদ, মানেসর, মুম্বই ও পটনায় গিয়েও খোঁজখবর নেওয়া হয়েছে। তদন্তে উঠে আসা যাবতীয় তথ্য খুঁটিয়ে দেখা হচ্ছে। কোনও সম্ভাবনাকেই উড়িয়ে দেওয়া হচ্ছে না।’

Comm Ad 2020-WB Tourism body

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-WB Tourism RC

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

2020 New Ad HDFC 05

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-Valentine RC
Comm Ad 026 BM