এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বিয়ের ছয়মাস পূর্তিতে স্বামী পরমব্রতকে নিয়ে মিষ্টি পোস্ট পিয়ার




নিজস্ব প্রতিনিধি: কত কটাক্ষ, সমালোচনা, কত নিন্দার ঝড়, বিতর্ক, সবটাই পার করে আজ তাঁরা সুখী দম্পতি। দেখতে দেখতে বিয়ের ৬ মাস পারও করে গেলেন তাঁরা। হ্যাঁ, গত নভেম্বরে আচমকা প্রকাশ্যে আসে আইনি মতে বিয়ে করলেন টলিউডের বিখ্যাত পরিচালক-প্রযোজক এবং অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পাত্রী বিখ্যাত গায়ক-সুরকার অনুপম রায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী। ব্যাস, বিষয়টি প্রকাশ্যে আসা মাত্রই শুরু হয় বিতর্কের ঝড়। ২০২১ সালে অনুপম রায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ভেঙে যায় পিয়ার। এরপর থেকেই গুঞ্জন যে, তাঁদের সম্পর্কের মধ্যে ঢুকে গিয়েছিলেন পরমব্রত, তাই তিনিই অনুপম-পিয়ার বিচ্ছেদের কারণ। যদিও তখন পিয়াকে বন্ধু বলেই দাবি করে আসছিলেন পরমব্রত।

অবশেষে ২০২৩ সালের নভেম্বরে আইনিমতে বিয়ে সেরে পিয়াকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দেন পরমব্রত। আর শুরু থেকেই বিষয়টি গোপনেই রেখেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। বিয়ের ক’দিন পর টলিউডের ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ঘরোয়া রিসেপশনের আয়োজন করেছিলেন তারকা দম্পতি। যদিও এর কিছুদিন পরে অনুপম রায়ও বিয়ে করে নেন। তবে বিয়ে নিয়ে নিজেদের মধ্যে কোনও ক্ষোভ রাখেননি কেউই। দুজনেরই এখন সুখী দাম্পত্য জীবন। দেখতে দেখতে ছটা মাস কেটে গেল পিয়া চক্রবর্তী-পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ের। এবার সেদিনেল সুন্দর মুহূর্তের কিছু ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে পরমব্রতকে অর্ধ্ব বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন পিয়া। গত বছরের ২৭ নভেম্বর রেজিস্ট্রি করেছিলেন দুজন। দুজনের এই আইনসম্মত শুভ পরিণয়ে মাত্র ২৫ থেকে ৩০ জন অতিথি উপস্থিত ছিলেন।

পিয়া পেশায় একাধারে সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী, আবার গায়িকাও। এদিন ভালোবেসে পিয়ার হাতে পরমব্রতর আংটি পরিয়ে দেওয়ার কিছু টুকরো মুহূর্ত সোশাল মিডিয়ায় শেয়ার করে পিয়া লিখলেন, “ব্যস এভাবেই তো, ছমাস আগের সময় থেকে কিছু মুহূর্ত।” দম্পতির এই ছবি ভাইরাল হতেই পরম-পিয়াকে শুভেচ্ছায় ভরালেন অনুরাগীরা।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর