এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন জনপ্রিয় তামিল অভিনেতা




নিজস্ব প্রতিনিধি: আধুনিক যুগে তারকাদের একটির বেশি দুটি সন্তান সাধারণত শোনা যায়না। তবে আগেকার যুগের কথা আলাদা। যদিও বলিউডের নতুন প্রজন্মের অনেক তারকা দ্বিতীয় সন্তানের মাতা-পিতা হওয়ার কথাও ভেবেছেন। তা বলে তৃতীয় সন্তান! হ্যাঁ, ব্যতিক্রম বটে, কিন্তু ঘটেছে। তবে বলিউড নয়, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ঘটেছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে, তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন তামিল অভিনেতা শিবকার্থিকেয়ন। তাঁর স্ত্রী আরতি তৃতীয় সন্তানের প্রত্যাশা করছেন বলে সূত্রের খবর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দম্পতির একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দম্পতিকে জন্মদিনের পার্টিতে যোগ দিতে দেখা গেছে। ভিডিওতে আরতির বেবি বাম্প দেখা গিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরপরই, শিবকার্থিকেয়ন এবং তার পরিবারকে অভিনন্দন জানাতে শুরু করেছে অনুরাগীরা। তবে অভিনেতা এখনও কিছু জানায়নি, তাঁর কাছ থেকে আনুষ্ঠানিক নিশ্চিতকরণের জন্যে অপেক্ষা করছে তাঁর ভক্তরা। ভিডিওটি গত কয়েকদিন ধরেই ভাইরাল হচ্ছে। শিবকার্থিকেয়ন, আরতি এবং আরাধনাকে তাদের বন্ধুদের এবং তাদের মেয়ের সঙ্গে জন্মদিনের পার্টিতে পোজ দিতেও দেখা যায়।এই মূহুর্তে শিবকার্থিকেয়ন এবং আরতি দুই সন্তানের বাবা-মা। তাঁদের মেয়ের নাম আরাধনা এবং ছেলে গুগন ডস।

‘আয়ালান’ অভিনেতা আরতিকে ২০১০ সালে একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন, যদিও তখন নায়ক অভিনয়ে আত্মপ্রকাশ করেননি। তারা ২০১৩ সালে আরাধনাকে এবং ২০২১ সালে ছেলে গুগনকে স্বাগত জানায়। কাজের ফ্রন্টে, শিবকার্থিকেয়ন এই মূহুর্তে তাঁর আসন্ন ছবি ‘আমরান’-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন। রাজকুমার পেরিয়াসামি পরিচালিত, ছবিটি মেজর মুকুন্দ ভারধরাজনের বাস্তব জীবনের গল্পের উপর ভিত্তি করে তৈরি। নির্মাতারা ঘোষণা করেছেন যে ‘আমরান’ সেপ্টেম্বরে মুক্তি পাবে। তবে, তারা মুক্তির তারিখ এখনও ঘোষণা করেননি। এছাড়াও শিবকার্থিকেয়নকে এ আর মুরুগাদোসের আসন্ন ছবিতে দেখা যাবে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

শেষ হল আমির খানের ‘সিতারে জমিন পার’-এর শুটিং

বাবা দিবস পালন সায়ন্তিকা-মিমির, ‘ফাদার্স ডে’ নিজেকেই জানালেন পরীমণি

বরুন থেকে বিরাট পিতৃ দিবসের শুভেচ্ছায় ভাসছে যেসব বলিউড তারকারা

ভিডিও বার্তায় ফের সলমানকে হত্যার হুমকি, রাজস্থান থেকে গ্রেফতার অভিযুক্ত

রেণুকাস্বামী হত্যাকাণ্ডে জড়িত দর্শন ও পবিত্রার মধ্যে আদৌ কী সম্পর্ক?

প্রয়াত কিংবদন্তি মার্কিন গায়ক মার্ক জেমস

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর