এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

দ্বিতীয়বারও সংসার টিকল না, ১ বছরের মধ্যেই বিচ্ছেদের পথ বাছলেন দলজিৎ কৌর

নিজস্ব প্রতিনিধি: বিনোদন মহলে তারকাদের সম্পর্কের ওঠা-নামা লেগেই রয়েছে। দিন কয়েক আগেই ডিভোর্সের জল্পনায় শিলমোহর টেনেছেন ধর্মেন্দ্র-হেমা কন্যা এশা দেওল এবং ভরত তখতানি। এবার সেই তালিকায় সংযুক্ত হল টেলিভিশন অভিনেত্রী দলজিৎ কৌরের। গত বছরের মার্চে ব্যবসায়ী নিখিল প্যাটেলের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন দলজিৎ কৌর। কয়েকদিন ধরেই তাঁদের বিচ্ছেদ নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। কারণ অভিনেত্রী তাঁদের বিয়ের সমস্ত ছবি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে তুলে নিয়েছেন। অবশেষে অভিনেত্রী একটি বিবৃতি জারি করে নিজেও জল্পনায় শিলমোহর দিলেন। অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম বায়ো পরিবর্তন করেছেন, যেখানে তাঁর উপাধি আগে প্যাটেল ছিল।

সোশ্যাল মিডিয়া থেকে নিখিলের সঙ্গে সমস্ত ছবিও মুছে ফেলেছেন। অভিনেতা এখন কেনিয়া থেকে তাঁর ছেলেকে নিয়ে ভারতে ফিরে এসেছেন, এবং তার সফরের কারণ প্রকাশ করেছেন। বিচ্ছেদের গুজবের মধ্যে, দলজিতের দল তাঁর সন্তানদের গোপনীয়তাকে সম্মান করার আহ্বান জানিয়ে একটি বিবৃতি জারি করেছে। অভিনেত্রীর মুখপাত্র বলেছেন, “আমি এত দ্বারা বলছি যে, দলজিত এবং জেডন (তার ছেলে) বর্তমানে দলজিতের বাবার অস্ত্রপচারের জন্য ভারতে রয়েছেন। তাঁর মায়েরও অস্ত্রপচার হয়েছে, তাই বাবা-মায়ের পাশে থাকার জন্যে তিনি ভারতে ফিরে এসেছেন। তবে এক্ষুনি তিনি বিয়ের কোনও বিষয়ে কোনও মন্তব্য করতে চাইছেন না।

নিখিলের আগে, ২০০৯ থেকে ২০১৫ সাল পর্যন্ত শালিন ভানোটের সঙ্গে দলজিতের বিয়ে হয়েছিল। তাদের জেডন নামে একটি ছেলে রয়েছে। Etimes-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে একবার দলজিৎ বলেছিলেন যে, তিনি যখন তার প্রথম চলচ্চিত্রের প্রিমিয়ারের জন্য ভারতে এসেছিলেন, তখন তার সফরের প্রধান কারণ হল তার বাবার আসন্ন অস্ত্রোপচার। গতবছর নিখিলকে বিয়ে করার পর দলজিৎ লিখেছিলেন, “আমি কিছুক্ষণ সময় নিয়ে সেখানকার সমস্ত তালাকপ্রাপ্ত এবং বিধবা লোকদের বলতে চাই আশা ছেড়ে না দিয়ে আপনার আত্মার সঙ্গীকে খুঁজতে থাকুন! নিশ্চয়ই খুঁজে পাবেন।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

রণবীর সিংয়ের ডিপফেক ভিডিও ভাইরাল, অভিযুক্ত X ব্যবহারকারীর বিরুদ্ধে তদন্ত শুরু

‘রুসলান’-এর প্রচারে কলকাতায় আয়ূষ, শহরবাসীর আতিথেয়তায় মজলেন

মনোকিনি পরে সমুদ্রতটে ময়লা কুড়োচ্ছেন মিমি, কেসটা কী?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর