এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

টলিউডে ফের দুঃখের খবর, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি: টলিউডে আবারও বিপর্যয়। একের পর এক দুঃখের খবর। টলিউডের স্বর্ণযুগের অধ্যায়ের সমাপ্তি হওয়ার পথে। গুরুতর অসুস্থ প্রবীণ অভিনেত্রী লিলি চক্রবর্তী। প্রায় ১২ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন লিলি চক্রবর্তী। বর্তমানে স্বর্ণযুগের অভিনেতাদের মধ্যে অনেকেই সিরিয়ালে পদার্পণ করেছেন। শেষ বয়সে অভিনয়কেই প্রধান সম্বল করতে চাইছে তাঁরা। যার মধ্যে একজন অভিনেত্রী লিলি চক্রবর্তী। অনেকদিন ধরেই বাংলা সিরিয়ালে অভিনয় করছে মা-দিদার চরিত্রে। এই বয়সে এসেও তাঁর অভিনয়ে মুগ্ধ সকলে। এই মূহুর্তে তিনি স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে’, জি বাংলার ‘নিম ফুলের মধু’-তে তাঁকে দিদার চরিত্রে দেখা যাচ্ছিল। কিন্তু সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরে প্রবীণ অভিনেত্রী অসুস্থ।

৮২ বছর বয়সী অভিনেত্রী ১২ দিন হাসপাতালে ভর্তিও ছিলেন। তবে এখন তিনি বাড়িতেই আছেন। তবে এখনও তাঁর শারীরিক অবস্থার অবনতি রয়েছে। হাই ব্লাড সুগারে ভুগছেন অভিনেত্রী। ফুসফুসেও সমস্যা থাকায় কথা বলতে বলতে হাঁপিয়ে যাচ্ছেন। অল্প হাঁটলেও হাঁপিয়ে যান। তবে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি থাকার পর এখন একটু ভালো আছেন। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। অসুস্থ থাকায় এই মূহুর্তে নিম ফুলের মধু ধারাবাহিক থেকেও তাঁকে বিরতি নিতে হয়েছে। তবে সুস্থ হয়ে ওঠা মাত্রই তিনি কাজে ফিরবেন। নিম ফুলের মধু-সেট টাকে খুব মিস করছেন তিনি।

এই সিরিয়ালের নায়ক রুবেলের চরিত্রে সৃজনের ঠাম্মির ভূমিকায় অভিনয় করছেন লিলি চক্রবর্তী। পর্ণার কাছেও তিনি খুন ফেভারিট। বাড়ির কেউ তাঁকে পছন্দ না করলেও ঠাকুমা শাশুড়ির কাছেই সব মান-অভিমানের কথা শেয়ার করেন পর্ণা। তেমনি ঠাম্ম দত্ত বাড়ির বউ পর্ণাকে আগলে রাখেন, তা দর্শকদের কাছে খুবই প্রশংসনীয়। টলিউডের স্বর্ণযুগের একটি খ্যাতনামা অভিনেত্রী হলেন লিলি চক্রবর্তী। সুচিত্রা সেন, সুপ্রিয়া দেবী, সাবিত্রী চট্টোপাধ্যায়ের মতো নামী অভিনেত্রীর তালিকায় নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন লিলি। ‘ভানু গোয়েন্দা জহর অ্যাসিসটেন্ট’, ‘দীপ জ্বেলে যাই’, ‘ভানু পেল লটারি’-র মতো ব্লকবাস্টার ছবিতে লিলি চক্রবর্তীর অভিনয় আজও দর্শকদের মুগ্ধ করে।এদিকে আজ সকালেই শোনা যায় অসুস্থ হয়ে হাসপাতাল ভর্তি হয়েছেন টলিউডের আরেক কিংবদন্তি অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তবে তাঁর কি হয়েছে তা এখনও জানা যায়নি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর